ঢাকা, ১৫ মে ২০২৪, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

চট্টগ্রামে নিখোঁজের ৩ দিন পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

সারাদেশ | চট্টগ্রাম প্রতিনিধি

(১ বছর আগে) ২৭ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার, ৯:৫৭ অপরাহ্ন

banglahour

চট্টগ্রামে নিখোঁজের ৩ দিন পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

চট্টগ্রামের নিখোঁজের ৩ দিন পর এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। ২৭ অক্টোবর বৃহস্পতিবার বিকাল সোয়া চারটার দিকে কোতোয়ালী থানাধীন জামালখান লিচু বাগান সিকদার হোটেলের পিছনে ড্রেনের উপর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শিশুটির নাম মারজানা হক বর্ষা (৭)। সে চাঁদপুরের শাহরাস্তি থানার আব্দুল হক ও ঝর্ণা বেগমের সন্তান। বর্তমানে তারা চট্টগ্রামের কোতোয়ালী থানার জামালখান লিচু বাগান সিকদার হোটেলের পাশের বিল্ডিংয়ে থাকতেন।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, মারজানা হক বর্ষা গত ২৪ অক্টোবর বিকাল সাড়ে চারটার দিকে বাসা হতে চিপস কেনার জন্য গলির মুখে দোকানে যায়। ৩০ মিনিট অতিবাহিত হওয়ার পরও দোকান থেকে বাসায় ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশ এলাকাসহ সম্ভাব্য স্থানে ব্যাপক খোঁজাখুঁজি করে। খোঁজ না পাইয়া পরদিন ভিকটিমের বোন ছালেহা আক্তার রুবী থানায় হাজির হয়ে তার ছোট বোনের নিখোঁজ সংক্রান্তে অফিসার ইনচার্জ বরাবর সাধারণ ডায়েরি করেন। কোতোয়ালী থানার জিডি নং-২০০৩, তাং-২৫/১০/২০২২।

বৃহস্পতিবার চারটার দিকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে বেলাল হোসেন নামক এক ব্যক্তি ঘটনাস্থলে বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন), সিএমপি, চট্টগ্রাম, অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সহ কোতোয়ালী থানার চৌকস টিম ঘটনাস্থল পরিদর্শনসহ ঘটনার রহস্য উদঘাটনের লক্ষ্যে কাজ করছে।

পিবিআই ও সিআইডি’র পৃথক পৃথক টিম ভিকটিমের আলামত সংগ্রহ করেছে। আলামত সংগ্রহ শেষে মৃতদেহ ময়না তদন্ত সম্পন্ন করতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের একাধিক টিম ঘটনার রহস্য উদঘাটনে নিয়োজিত রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com