ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

শেখ রাসেল কার্যালয়ে ইয়াবা সেবন, ইউপি সদস্যসহ গ্রেফতার ২

সারাদেশ | মনির দেওয়ান

(১০ মাস আগে) ৫ আগস্ট ২০২৩, শনিবার, ৬:৪৫ অপরাহ্ন

banglahour

মেহেন্দিগঞ্জ: বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলায় শেখ রাসেল শিশু কিশোর সংগঠনে বসে গভীর রাতে ইয়াবা সেবন কালে উপজেলার উলানিয়া উত্তর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য লুৎফর রহমান রুবেল পাটোয়ারীসহ দুইজনকে হাতেনাতে গ্রেফতার করেছে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ। 

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জের নির্দেশে পাতারহাট বন্দরের হাসপাতাল রোডস্থ শেখ রাসেল শিশু কিশোর সংগঠনে  কার্যালয়ের ভিতরে অভিযান চালান মেহেন্দিগঞ্জ থানা পুলিশ। 

এ সময় সেখানে অবস্থান করা উলানিয়া ইউনিয়নের পানবাড়িয়া এলাকার মৃত রফিকুল ইসলামের পুত্র ঐ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য লুৎফর রহমান রুবেল পাটোয়ারী এবং মেহেন্দিগঞ্জ পৌরএলাকার অম্বিকাপুর ওয়ার্ডের মৃত জাহাঙ্গীর হোসেন বেপারীর ছেলে ইমরাউল কায়েস রাসেল বেপারীকে আটক করেন। 

সেখানে তল্লাশি চালিয়ে ৮ পিচ ইয়াবা উদ্ধার করেন বলে সংবাদ মাধ্যমকে জানান, অভিযানে অংশ নেয়া মেহেন্দিগঞ্জ থানার এএসআই সৈয়দ দেলোয়ার হোসেন। 

ইউপি সদস্য রুবেল পাটোয়ারী ইয়াবাসহ আটকের ব্যাপারে উলানিয়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জামাল মোল্লা বলেন, তিনি শনিবার সকালে লোকমুখে বিষয়টি শুনেছেন, তার পরিষদের একজন সদস্য এই ঘৃণিত কাজে জড়িত এটা খুবই লজ্জাজনক। 

এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, শুক্রবার রাতে উলানিয়া উত্তর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য রুবেল পাটোয়ারীসহ দুজনকে ৮পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আসামিদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com