ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ক্যান্সারে আক্রান্ত ব্যক্তির পাশে দাঁড়ালো স্বেচ্ছাসেবক গণ

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(৯ মাস আগে) ২৬ আগস্ট ২০২৩, শনিবার, ১০:৫৫ পূর্বাহ্ন

banglahour

বরিশাল: মানুষ মানুষের জন্য" জীবন জীবনের জন্য, এই স্লোগানকে বাস্তবায়নের জন্য আর্তমানবতা ও সমাজ কল্যানমুলক কাজে এগিয়ে এসেছেন বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার ১০ নং আলিমাবাদ বাসী।

ঢাকায় চিকিসাৎরত মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত মুহাম্মাদ মানসুরকে নগদ অর্থ সহায়তাসহ সকল প্রকারের সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন তারা।

শুক্রবার ঢাকা কেরানীগঞ্জে অসুস্থ মানসুর ও তার পরিবারের হাতে অত্র এলাকার স্বেচ্ছাসেবক গণ চিকিৎসা বাবদ ২ লক্ষ ১৭ হাজার টাকা নগদ অর্থ হস্তান্তর করেন। ক্যান্সারে আক্রান্ত মানসুরকে যে সকল পেশাজীবি এবং হৃদয়বান ব্যক্তি সহায়তা করেছেন, সে সকল ব্যাক্তি ও প্রবাসী ভাই-বোনদের কৃতজ্ঞতা জানান মানসুরের পরিবার।

অসুস্থ মানসুরের পাশে আরো সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন "মেহেন্দিগঞ্জ সমাজ কল্যান ফাউন্ডেশন, আলিমাবাদ সমাজ কল্যান সংস্থা, শ্যামপুর সমাজ কল্যান ফাউন্ডেশন  ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী বৃন্দ। বিশেষ করে প্রবাসী ভাই ও ডেনমার্ক থেকে একাধিক বোনেরা অসুস্থ মানসুরকে সুস্থ করতে সব ধরনের সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সার্বিক তত্ত্বাবধায়ন করেন শাহিদ আফ্রিদি নোমান, তানভীর রানা, হান্নান, মান্নান, সাইফুল, ফারুক, সাজ্জাদ হোসেন সোয়েব, নাঈম, শাহিন, মাহমুদুল হাসান লিমন, ইব্রাহিম তালুকদার, মুমিন, তারিকুরজ্জামান সাগর ও রাকিম।

বিশেষ ভাবে  সর্বদা খোঁজ খবর নিচ্ছেন আলিমাবাদের নব নিবার্চিত চেয়ারম্যান ইমরান হোসেন বাপ্পি, প্রভাষক মাসুদ স্যার  স্যারসহ আরো অনেকে।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com