ঢাকা, ১৫ জুন ২০২৪, শনিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের সভাপতি আহসান উল্লাহ মনি, সম্পাদক অভি চৌধুরী

বিনোদন | নিজস্ব প্রতিবেদক

(৯ মাস আগে) ৩ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ১০:৩২ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান উল্লাহ মনি আর সাধারণ সম্পাদক হয়েছেন অভি চৌধুরী।

শনিবার সকাল ১০টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে ঐতিহ্যবাহী এ সংগঠনটির ৭ম জাতীয় কাউন্সিলের ত্রি-বার্ষিকী সম্মেলনে এই কমিটি নির্বাচিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. শামসুল হক টুকু। জাতীয় সঙ্গীত আর পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. রশিদুল আলম। প্রধান আলোচক ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান ।

বিশেষ অতিথি ছিলেন সাবেক রেলপথমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক এমপি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, এফবিসিসিআই পরিচালক ও মোল্ল্যা গ্রুপের চেয়ারম্যান সহিদুল হক মোল্ল্যা সিআইপি, ড.অখিল পোদ্দার প্রমুখ।

সম্মেলনে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি। সঞ্চালনায় ছিলেন বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক অভি চৌধুরী।

সম্মেলনে ডেপুটি স্পিকার অ্যাড. শামসুল হক টুকু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি অবিচল আস্থা এবং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ব শেখ হাসিনার নেতৃত্বের প্রতি বিশ্বাস এবং আস্থা রেখে আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ এর ৭ম জাতীয় কাউন্সিলে আগামী তিন বছরের (২০২৩-২০২৬) জন্য বীর মুক্তিযোদ্ধা আহসান মণিকে সভাপতি এবং অভি চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। সম্মেলনে ২৫টি জেলার প্রতিনিধি অংশ নেয় । সাংস্কৃতিক পর্বে অংশ নেন ঢাকা ও জেলার শিল্পী বৃন্দ।

বিনোদন থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com