ঢাকা, ১৭ মে ২০২৪, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

অভিনেত্রী রিমু হাসপাতালে ভর্তি

বিনোদন | অনলাইন ডেস্ক

(২ সপ্তাহ আগে) ২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩১ অপরাহ্ন

banglahour

দীর্ঘদিন ধরে টেলিভিশন নাটকসহ ছোটপর্দায় ও সিনেমায় অভিনয় করছেন প্রয়াত বরেণ্য চিত্রনায়িকা টিনা খানের মেয়ে অভিনেত্রী রিমু রোজা খন্দকার। সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকদের এতদিন আনন্দ দিয়ে আসলেও ভালো নেই তিনি। সম্প্রতি অসুস্থ হয়ে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হয়েছেন এ অভিনেত্রী।

বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় অভিনেত্রী রিমুর অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। তিনি বলেন, আপুর ইনফেকশন চূড়ান্ত পর্যায়ের এবং সঙ্গে জ্বর।

অভিনেত্রী মাহি বলেন, ছোট ছোট নানা সমস্যা দেখা দিয়েছে রিমু আপুর। চারদিন প্রচুর পেট ফুলে ছিল। স্টুল আটকে গিয়েছিল। ফিস্টুলারও সমস্যা রয়েছে। আবার হিমোগ্লোবিনও অনেক কম।

এর আগে সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড প্রোফাইল থেকে এক পোস্টে অভিনেত্রী রিমুর অসুস্থতার কথা জানান অভিনেত্রী মনিরা আক্তার মিঠু। বুধবার (১ মে) রাত পৌনে ১১টার দিকে অসুস্থ রিমুর কয়েকটি ছবি পোস্ট করেন ফেসবুকে। ছবিতে অভিনেত্রীকে অসুস্থ অবস্থায় হাসপাতালের বেডে দেখা গেছে।

অভিনেত্রী মিঠু ক্যাপশনে লিখেছেন, ‘রিমু অসুস্থ। তার জন্য সব্বাই দোয়া করবেন। সে ইউনিভারসাল মেডিকেল কলেজ হসপিটালের আসিসিইউতে ভর্তি।’

প্রসঙ্গত, প্রয়াত চিত্রনায়িকা টিনা খানের মেয়ে হলেও নিজ অভিনয়গুণে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী রিমু। বিজ্ঞাপনচিত্র, সিনেমা, শর্টফিল্ম, নাটক ও সিনেমা―সব মাধ্যমেই দেখা গেছে তাকে।

২০০৮ সালে নির্মাতা ফেরদৌস হাসান রানার নির্দেশনায় ‘পৃথিবীর সবরূপ মিশে আছে ঘাসে’ নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে ডেবিউ হয়েছিল এ অভিনেত্রীর। তার অভিনীত প্রথম সিনেমা এ কিউ খোকন পরিচালিত ‘গুরু ভাই'। এরপর জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাধা যায় না’, তানভীর মোকাম্মেলের ‘জীবন ঢুলী’, গোলাম রব্বানী বিপ্লবের ‘বৃত্তের বাইরে’, শাহাদাৎ হোসেন লিটনের ‘লাভ স্টেশন’, মোহাম্মদ হোসেন জেমীর ‘কিং খান’ সিনেমায় দেখা গেছে তাকে।

বিনোদন থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com