ঢাকা, ১৪ মে ২০২৪, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

রাঙ্গামাটিতে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৫ নভেম্বর ২০২২, শনিবার, ১:৫১ অপরাহ্ন

banglahour

রাঙ্গামাটি জেলায় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত।

রাঙ্গামাটি: রাঙামাটি  জেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর যৌথ আয়োজনে এবং আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা  GAIN এর সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ (০৫ নভেম্বর ২০২২) দিনব্যাপী ভোক্তা-অধিকার সংরক্ষণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিদপ্তরের মহাপরিচালক জনাব এ. এইচ. এম. সফিকুজ্জামান , সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মিজানুর রহমান।

GAIN এর প্রতিনিধি জনাব আশেক মাহফুজসহ সেমিনারে অংশগ্রহণ করেন  অতিরিক্ত জেলা প্রশাসক ও  জেলা প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা, অধিদপ্তরের প্রধান কার্যালয়, ঢাকা ও চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এবং ঢাকা, খাগড়াছড়ি  ও রাঙ্গামাটি জেলা কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, কৃষি কর্মকর্তাসহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। 

এছাড়াও উপস্থিত ছিলেন ভোজ্য তেল ব্যবসায়ী, লবণ ব্যবসায়ী, জনপ্রতিনিধিবৃন্দ, ক্যাব, চেম্বার অফ কমার্স,  প্রেসক্লাব প্রতিনিধি এবং বিভিন্ন ক্যাটাগরির ব্যবসায়ী নেতৃবৃন্দ।

সেমিনারে লবন ব্যবসায়ীদের আয়োডিনযুক্ত লবণ বিক্রয় ও সরবরাহ করার অনুরোধ জানানো হয়। ভোজ্যতেল ব্যবসায়ীদের খোলা তেল এর পরিবর্তে বোতলজাত  ভিটামিন-এ যুক্ত ভোজ্যতেল উৎপাদন,  সরবরাহ ও বাজারজাতকরণের আহবান জানানো হয়। এছাড়াও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার বিষয়ে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। সেমিনারে  ভোক্তাদের করণীয় বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com