ঢাকা, ২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানের মৃত্যুতে বাণিজ্যমন্ত্রীর শোক

অর্থনীতি | ডেস্ক নিউজ

(৪ মাস আগে) ২৫ ডিসেম্বর ২০২৩, সোমবার, ১১:১৪ পূর্বাহ্ন

banglahour

বিশিষ্ট শিল্পপতি সিটি গ্রুপ ও সময় টিভির চেয়ারম্যান ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।
আজ এক শোক বার্তায় বাণিজ্যমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোকবার্তায় টিপু মুনশি আরো বলেন, ফজলুর রহমান একজন সফল উদ্যোক্তা ছিলেন।বাংলাদেশের শিল্প-বাণিজ্য ও অর্থনীতির বিকাশ এবং একজন সফল শিল্পোদ্যোক্তা হিসেবে তার অবদান সবাই স্মরণ রাখবে। একটি শিল্প সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সিটি গ্রুপ চেয়ারম্যান সারাজীবন নিরলসভাবে কাজ করে গেছেন। 
বাণিজ্যমন্ত্রী জানান, তার প্রতিষ্ঠানের উৎপাদিত পণ্যের বিশুদ্ধতা ও গুণগত সেরা মান ধরে রাখার বিষয়ে তিনি ছিলেন আপোষহীন।বিশ্ববাজারে বাংলাদেশি পণ্য সুনামের সঙ্গে টিকে থাকবে এটাই ছিলো তার প্রত্যাশা। শুধু ব্যবসা নয়, সামাজিক দায়বদ্ধতা নিয়েও সচেতন ছিলেন শিল্পপতি ফজলুর রহমান। তিনি হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান এবং অসংখ্য কর্মসংস্থান সৃষ্টি করেছেন। জীবনের শেষ দিন পর্যন্ত তার কর্মনিষ্ঠা, একাগ্রতা চিরস্মরণীয় হয়ে থাকবে।
উল্লেখ্য, আজ ভোরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ফজলুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলিইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com