ঢাকা, ৫ মে ২০২৪, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

৭ জানুয়ারি নির্বাচন বানচাল করা অপচেষ্টা ব্যর্থ হয়ে গেছে- ইনু

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৩ মাস আগে) ৩ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ১০:২৯ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: জাসদ সভাপতি হাসানুল হক ইনু শুক্রবার জাসদ কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় যুবজোটের জাতীয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভায় সভাপতিত্ব করেন, জাতীয় যুব জোটের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম সুজন, কার্যকারী সভাপতি আমিনুল আজিম বনিসহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে জাসদ সভাপতি হাসাুল হক ইনু বলেন,  বিগত জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোচনা, সমালোচনা,বিশ্লেষণ,গবেষণা হচ্ছে। ৭ জানুয়ারি নির্বাচনের অনুষ্ঠিত হওয়া মাধ্যমে- নির্বাচন বানচাল করা অপচেষ্টা,  সাংবিধানিক ধারা ধ্বংস করার চক্রান্ত ব্যর্থ হয়ে গেছে, বাংলাদেশে সাংবিধানিক ধারাবাহিকতা সমুন্নত রেখে নির্বাচত সংসদ ও যথাসময়ে সংসদেও কার্যক্রম চালু হয়েছে । 

সুতারাং বাংলাদেশে অস্বাভাবিক ভাবে সরকার অদল বদলের যে চক্রান্ত সেই চক্রান্ত মুখ থুবরে পরেছে, ব্যর্থ হয়েছে। সরকার উৎখাতের যুদ্ধের ভিতরে নির্বাচন সম্পন্ন করা, সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার করা- মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ও দেশের জন্য রাজনৈতিক সাফল্য। এই সাফল্যের উপর দাড়িয়ে নতুন সরকার যাত্রা শুরু করেছে। 

জাসদ সভাপতি হাসানুল হক ইনু,   বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, এবার অস্বাভাবিক ভাবে ক্ষমতা দখলের চক্রান্ত বাদ দিয়ে সাংবিধানিক ধারা মধ্যে থেকে কিভাবে সমাজের, রাজনীতি, গণতন্ত্রের, অর্থনীতি ক্রুটি বিচ্যুতি গুলো সংশোধন করা যায় সে বিষয়ে মনোনিবেশ করুন।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com