ঢাকা, ২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

চরফ্যাশনে আগুনে দোকানসহ বসতঘর পুড়ে ছাই

সারাদেশ | অনলাইন ডেস্ক

(৪ সপ্তাহ আগে) ২৭ মার্চ ২০২৪, বুধবার, ১০:৩৪ অপরাহ্ন

banglahour

ভোলার শশীভূষণ বাজারের পশ্চিম গল্লিতে অগ্নিকাণ্ডে দুই দোকানসহ একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বুধবার (২৭ মার্চ) সকাল ১০টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে খান মেডিকেল হল-১, নন ওভেন টিসু ব্যাগ গোডাউন ও মনির হোসেন নামের একজনের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় বলে জানান চরফ্যাশন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান।

প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশীদের মুখে গুঞ্জন- ঘটনার কিছুক্ষণ আগে মুখে মাস্ক পড়ে আলম নামে একজনক  ঘটনাস্থলে দেখা গেছে কিন্তু আগুন লাগার দুই-এক মিনিটের মধ্যে সে খুব তড়িঘড়ি করে ঘটনাস্থল ত্যাগ করেছেন।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনামুল হক জানান, আগুনের সূত্রপাতের প্রকৃত কারণ এখনো জানা যায়নি। নানা গুঞ্জন শোনা যাচ্ছে। বিষয়টির তদন্তাধীন রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী খান মাহবুব অভিযোগ করে বলেন, আমার আপন ছোট ভাই খান আলম তাস-জুয়াসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত হয়ে মোটা অংকে ঋণগ্রস্ত হয়ে গেছেন। বিভিন্ন সময় আমার কাছে টাকা দাবি করত। কিছুদিন আগে চার লাখ টাকা দিয়েছি। পরবর্তীতে আবার টাকা চেয়েছে টাকা দিতে অস্বীকার করলে সে দোকানে আগুন দেওয়ার হুমকি দিয়েছেল। ঘটনার আগে আলম সেখানে ছিল এবং আগুন দিয়ে চলে গেছে।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com