ঢাকা, ১৭ মে ২০২৪, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বাংলাদেশী দর্শকদের উপস্থিতিতে ফ্রান্সে অনুষ্ঠিত হয়ে গেল ত্রিদলীয় ক্রিকেট টুর্নামেন্ট

প্রবাস | মাসুদ আহমেদ

(২ সপ্তাহ আগে) ২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৮ পূর্বাহ্ন

banglahour

ফ্রান্স: গত ২৮ এপ্রিল রবিবার প্রচুর বাংলাদেশী দর্শকদের উপস্থিতিতে ফ্রান্সের ববিনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়ে গেল একটি ত্রিদলীয় ক্রিকেট টুর্নামেন্ট।

উক্ত টুর্নামেন্টে অংশগ্রহণ করে ভিতখী সুপার স্টার ক্রিকেট ক্লাব, ক্রিকেট লাভার প্যারিস ক্রিকেট ক্লাব এবং এফ সি প্যারিস ক্রিকেট ক্লাব।
প্রত্যেক দল প্রত্যেক দলের সাথে দুই বার করে মুখোমুখি হয় এবং প্রতিটি ম্যাচেই শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করে এবং খেলা শেষে পিকনিকের মাধ্যমে টুর্নামেন্টের সমাপ্তি ঘোষণা করা হয়।

খেলা চলাকালীন সময়ে উক্ত টুর্নামেন্ট পরিদর্শন করেন সাংবাদিক এবং ক্রিয়া প্রেমিক ভিতখী সুপার স্টার এর সভাপতি মাসুদ আহমেদ, তিনি খেলার সুন্দর্য এবং সবার মধ্যে সৌহার্দপূর্ণ ব্যাবহার দেখে ভুয়সী প্রসংশা করেন এবং এই রকম টুর্নামেন্ট গুলায় সব সময় পাশে থাকার আশ্বাস দেন।

ভিতখী সুপার স্টার এর সাধারণ সম্পাদক ইকবাল মারুফ বলেন এই ধরনের খেলা-ধুলা একজন প্রবাসীর মন মানষিকতা ফুরফুরে করে তুলে.একে অপরের সাথে সু-সম্পর্ক গড়ে উঠে পাশাপাশি উনি প্রত্যেক ক্রিকেট প্রেমি বাংলাদেশি প্রবাসীদের আসার এবং দেখার আমন্ত্রণ জানান।

ক্রিকেট লাভার প্যারিস ক্রিকেট ক্লাবের অধিনায়ক মাসুদ আহমেদ বলেন খেলা ধুলায় জয় পরাজয় বড় কথা নয় অংশ গ্রহন করাই বড় কথা.সবাই এক সাথে মিলিত হওয়া, একে অপরের সাথে পরিচিত হওয়া.আনন্দ উপভোগ করা এগুলা সম্প্রীতির বন্ধন তৈরি করে পরিশেষে তিনি বাংলাদেশি দর্শকদের উদ্দেশ্য করে বলেন আপনারা মাঠে এসে খেলা দেখবেন এতে আমরা উৎসাহ উদ্দিপনা পাবো এবং যারা যারা ক্রিকেটের সাথে জড়িত ছিলেন তারাও যেন খেলায় অংশ গ্রহন করেন।

ভিতখী সুপার স্টারের অধিনায়ক মেসবাহ উক্ত টুর্নামেন্টে অংশ গ্রহন করে নিজের সন্তুষ্টির কথা স্বীকার করেন। তিনি আশাবাদী ভবিষ্যতেও এই ধরনের টুর্নামেন্ট অব্যাহত থাকবে।

প্রবাস থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com