ঢাকা, ১৫ জুন ২০২৪, শনিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

তিন ধরনের পণ্য বাজারে এনেছে ফিনলে

অনুসন্ধান | অনলাইন ডেস্ক

(৩ সপ্তাহ আগে) ২২ মে ২০২৪, বুধবার, ১২:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:৫৪ অপরাহ্ন

banglahour

দেশে চায়ের জন্য পরিচিত ব্র্যান্ড ফিনলে এবার তিন ধরনের ভোক্তা পণ্য বাজারে এনেছে। ফিনলে বাজার লিমিটেডের তৈরি পণ্য তিনটি হলো ফিনলে শর্ষের তেল (ভার্জিন গ্রেড), ফিনলে প্রিমিয়াম ঘি ও ফিনলে ফাইবার রাইস।

গতকাল মঙ্গলবার রাজধানী ঢাকার একটি কনভেনশন হলে ফিনলে বাজারের পরিবেশক, ভেন্ডর ও বিক্রয় প্রতিনিধিদের উপস্থিতিতে নতুন এসব পণ্যের মোড়ক উন্মোচন ও বাজারজাতকরণের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেএফ (বাংলাদেশ) ও ফিনলে বাজার লিমিটেডের চেয়ারম্যান মো. শওকত আলী চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ফিনলে বাজার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জারা নামরীন। আরও উপস্থিত ছিলেন কনসোলের প্রধান নির্বাহী (সিইও) এস এ এ মাসরুর, ফিনলে বাজারের সিইও রাহবার এ আনোয়ার, বিক্রয়প্রধান মিজানুর রহমান, পরিচালনা প্রধান আদনান খান প্রমুখ।

অনুষ্ঠানে ফিনলে বাজারের এমডি জারা নামরীন বলেন, ‘মূলত ভালো মানের চায়ের জন্য দেশের গ্রাহকের আস্থা অর্জন করতে পেরেছে ফিনলে। সে ধারাবাহিকতায় ‘ফিরে যাই শুদ্ধতার শিকড়ে’ স্লোগানে নতুন পণ্যগুলো আমরা বাজারে এনেছি। এসব পণ্যের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে এগুলো মানুষের খাদ্যাভ্যাসে প্রকৃতির শুদ্ধতা নিয়ে আসতে ভূমিকা রাখবে।’

ফিনলে বাজারের কর্মকর্তারা জানান, বাংলাদেশের মানুষের দৈনন্দিন জীবনের সঙ্গে মিশে আছে ১২৮ বছরের ঐতিহ্যের ফিনলে চা। এর মাধ্যমে মানুষের খাদ্যাভ্যাসে ইতিবাচক পরিবর্তন এনেছে ফিনলে। সেই ধারাবাহিকতায় ফিনলে প্রথমবারের মতো নতুন তিনটি পণ্য বাজারে এনেছে।

কর্মকর্তারা আরও জানান, ফিনলে শর্ষের তেল ২৫০ মিলিলিটার (মিলি), ৫০০ মিলি ও ১ লিটার—এই তিন ধরনের বোতলে বিক্রি হচ্ছে। ফিনলের প্রিমিয়াম ধরনের দানাদার ঘি তৈরি করা হচ্ছে পাবনায়। এ ছাড়া চার ধরনের ফাইবার রাইস বা চাল বাজারে এনেছে ফিনলে। এগুলো হচ্ছে ফিনলের হোয়াইট ফাইবার রাইস, ব্রাউন ফাইবার রাইস, রেড ফাইবার রাইস ও ব্ল্যাক ফাইবার রাইস। ভোক্তার সুবিধার কথা মাথায় রেখে এক, তিন ও পাঁচ কেজির মোড়কে এসব চাল বিক্রি হচ্ছে।

প্রাথমিকভাবে ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন দোকানে ও অনলাইনে এসব পণ্য পাওয়া যাচ্ছে। আর আগামী বছর থেকে দেশের অন্যান্য অঞ্চলে পণ্যগুলো বিক্রি করা শুরু করবে ফিনলে বাজার।

অনুসন্ধান থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com