ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

মাদকবাহী গাড়ির ধাক্কায় ২ র‍্যাব সদস্য নিহত ১ জন আহত, বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ৮:৪১ পূর্বাহ্ন

banglahour

ঝিনাইদহ: মাদক বিরোধী অভিযান পরিচালনাকালীন মাগুরা সদর এলাকায় মাদক বহনকারী গাড়ির ধাক্কায় ০২ জন র‍্যাব সদস্য নিহত ও ০১ জন সদস্য গুরুতর আহতহয়েছে। মাদক বহনকারী পিকআপে বিশেষ কায়দায় লুকায়িত বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

০৯ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্পের একটি টহল দল মাদক বিরোধী অভিযান পরিচালনার জন্য ঝিনাইদহ-মাগুরা সড়কে একটি চেকপোস্ট স্থাপন করে। ঝিনাইদহ হতে মাগুরাগামী একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক হওয়ায় চেকপোস্টে ডিউটিরত র‍্যাব সদস্যরা পিকআপটিকে থামানোর জন্য সংকেত দেয়। এসময় পিকআপটি র‍্যাবের সংকেত অমান্য করে দ্রুতবেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পিকআপটি ঝিনাইদহ টু মাগুরা সদর এলাকার দিকে অগ্রসর হলে ডিউটিরত র‍্যাব সদস্যরা মাইক্রোবাসযোগে মাদক বহনকারী পিকআপটিকে আটক করার উদ্দেশ্যে ধাওয়া করে। এক পর্যায়ে মাগুরা সদরের রাওতারা হৃদয়নাথ স্কুল এন্ড কলেজের পশ্চিম পাশে র‍্যাবের মাইক্রোবাসটি মাদক বহনকারী পিকআপ এর গতিরোধ করার জন্য পিকআপকে অতিক্রম করে সামনে যাওয়ার সময় পিকআপটি র‍্যাবের মাইক্রোবাসটিকে বাম দিকে সজোরো ধাক্কা দিলে র‍্যাবের মাইক্রোবাস রাস্তার ডান দিকে এবং মাদকবাহী পিকআপটি রাস্তার বামদিকে ছিটকে পড়ে দূর্ঘটনায় পতিত হয়।

উক্ত মর্মান্তিক দূর্ঘটনায় ঝিনাইদহ ক্যাম্পের র‍্যাব সদস্য কনস্টেবল মোঃ ফারুক হোসেন দূর্ঘটনাস্থলেই নিহত হন এবং মাইক্রোবাস চালক কর্পোরাল মোঃ আনিছুর রহমান ও অপর ০২ জন র‍্যাব সদস্য কে আশংঙ্কাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক কর্পোরাল আনিচুর রহমানকে মৃত ঘোষণা করে।

পরবর্তীতে গুরুতর আহত র‍্যাব সদস্য সৈনিক মোঃ নাজমুল কে উন্নত চিকিৎসার জন্য র‍্যাবের হেলিকপ্টার যোগে জরুরী ভিত্তিতে ঢাকা সিএমএইচ প্রেরণ করা হয়। মাদক বহনকারী পিকআপ এর চালক মোঃ আলাউদ্দিন মাগুরা সদর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যু বরণ করে। ঘটনাস্থল হতে মাদক বহনকারী পিকআপটি জব্দ করা হয় এবং পিকআপ এর মধ্যে বিশেষ কায়দায় লুকায়িত প্রায় সাড়ে ০৫ শত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com