ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

রাউজানে গৃহবধূকে গলাটিপে হত্যায় গ্রেফতার ২

সারাদেশ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ২ জানুয়ারি ২০২৩, সোমবার, ৩:৫৭ অপরাহ্ন

banglahour

চট্রগ্রাম: চট্টগ্রামের রাউজানে গৃহবধূ রোকসানাকে নৃশংসভাবে হত্যা করার মামলার এজাহারনামীয় অন্যতম প্রধান দুই আসামী সোহেল ও জহিরকে রাঙ্গুনিয়া হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

নিহত  রোকসানা আক্তার (২৮) স্বামী ও ৩ সন্তান নিয়ে চট্টগ্রামের রাউজানে বসবাস করত। দীর্ঘদিন যাবৎ রোকসানাকে তার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন টাকার জন্য শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। গত ২৭ নভেম্বর ২০২২ইং তারিখে রোকসানার মা-বাবা জানতে পারেন যে, তার মেয়ে তার স্বামীর বাড়ি হতে নিখোঁজ রয়েছে। পরবর্তীতে গত ০১ ডিসেম্বর ২০২২ তারিখ সন্ধ্যা আনুমানিক ০৭৩০ ঘটিকায় রাউজান থানা পুলিশ রোকসানার স্বামীর বসত ঘর সংলগ্ন বাউন্ডারী দেয়ালের ড্রেন হতে রোকসানার অর্ধগলিত লাশ উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত হয় নিহত রোখসানাকে তার শ্বশুরবাড়ির সদস্যরা হত্যা করেছে। পরবর্তীতে রোকসানার স্বামী আজম তাকে হত্যায় জড়িত থাকার বিষয়ে ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গ্রেফতার সোহেল মূল খুনি যে রোখসানাকে গলা টিপে হত্যা করে এবং গ্রেফতারকৃত জহির এবং আজম রোকসানার মৃতদেহটিকে ড্রেনে নিয়ে লুকিয়ে রেখেছিল।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে চট্টগ্রাম জেলার রাউজান থানায় ০৬ জন নামীয় এবং অজ্ঞাতমনামা আরও ২/৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন যার মামলা নং ০২/২৪১, তারিখ-০২ ডিসেম্বর ২০২২খ্রিঃ, ধারা- ৩০২/২০১/৫০৬/৩৪ পেনাল কোড ১৮৬০।

অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হলে সাক্ষীদের সম্মুখে প্রাথমিক জিজ্ঞসাবাদে গ্রেফতারকৃত আসামীরা বর্ণিত মামলার ঘটনায় জড়িত এজাহার নামীয় পলাতক আসামী বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com