ঢাকা, ১৩ মে ২০২৪, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জি এম হলেন নূর আনোয়ার হোসেন রনজু

অন্যান্য | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৫ জানুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ২:৩৪ অপরাহ্ন

banglahour

চট্রগ্রাম: বাংলাদেশ টেলিভিশনের জেনারেল ম্যানেজার হিসেবে চট্টগ্রাম কেন্দ্রের দায়িত্ব প্রদান করা হয়েছে নূর আনোয়ার হোসেন রনজুকে। এর আগে তিনি বাংলাদেশ টেলিভিশনের প্রোগ্রাম ম্যানেজার (পিএম—১) হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে নূর আনোয়ার হোসেন (রনজু)  ২০০৭ সালে বাংলাদেশ টেলিভিশনের প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

নূর আনোয়ার হোসেন (রনজু) চাকুরি জীবনে অত্যন্ত সুনাম, সততা, দক্ষতা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। বিএনপি ও জামাত জোট সরকারের দুনীর্তি, অপকর্ম, নৈরাজ্য এবং সহিংসতার বিরুদ্ধে প্রায় ২৫০০ পর্বে নির্মিত ও প্রচারিত প্রামাণ্য ফিরে দেখা, এই দিন সেই সময়, আগুন সন্ত্রাস ইত্যাদি অনুষ্ঠানের তিনি নির্মাতা, পরিচালক এবং প্রযোজক হিসেবে দীর্ঘ কয়েক বছর দায়িত্ব পালন করেছেন। এছাড়াও, তাঁর নির্মিত বর্তমান সরকারের সাফল্য, মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন ফিলার, টিভিসি এবং একাধিক নান্দনিক অনুষ্ঠান দর্শক—শ্রোতাদের আকৃষ্ট করেছে। পারিবারিকভাবেই মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী  নূর আনোয়ার হোসেন  ইতোমধ্যে অনুষ্ঠান পরিচালনা এবং প্রযোজনায় বিশেষ অবদানের জন্য কয়েকটি পুরস্কারে ভূষিত হন ।

রাজশাহী বিশ্বাবিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে ২০০১ সালে অনার্স এবং একই বিভাগে ২০০২ সালে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

নূর আনোয়ার হোসেন (রনজু) ছাত্র জীবন থেকেই ক্যারিয়ার গড়ায় ব্রত ছিলেন। তিনি “দৈনিক বাংলার বাণী” পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এছাড়াও তিনি বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), দৈনিক জনতা, উন্নত সমাজসৃজন সংস্থাসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানে কাজ করেছেন।

অন্যান্য থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com