ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

শেখ হাসিনার নেওয়া পলিসির কারণে মঙ্গা আজ জাদুঘরে- কাদের

সারাদেশ | হাছান

(১ বছর আগে) ১৫ জানুয়ারি ২০২৩, রবিবার, ৪:২০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৫৩ অপরাহ্ন

banglahour

নীলফামারী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উত্তরাঞ্চলে এখন আর মঙ্গা নেই। শেখ হাসিনার নেওয়া পলিসির কারণে মঙ্গা আজ জাদুঘরে। 

তিনি আজ রবিবার (১৫ জানুয়ারী) নীলফামারীর সৈয়দপুরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নীলফামারী ও রংপুর বিভাগের অন্যান্য জেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, উত্তরাঞ্চলের মানুষ ভাগ্যবান। এলেঙ্গা থেকে বগুড়া হয়ে রংপুর পর্যন্ত সিক্স লেন হচ্ছে। ফোর লেন যাচ্ছে পঞ্চগড় পযন্ত। নারীদের উন্নয়নে শেখ হাসিনা সরকারের নেওয়া বিধবা ভাতা, মাতৃভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের চিত্র তুলে ধরেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী। বিপদের দিনে যাদের পাশে পাওয়া যায় তাদের মনে রাখারও আহ্বান জানান ওবায়দুল কাদের।  

একই অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ মানুষকে কম্বল দিয়েছে, করোনার সময় বিনামুল্যে টিকা ও খাবার দিয়েছে। বিএনপিকে খুঁজে পাওয়া যায়নি। বিএনপি হলো শীতের পাখি। শুধুমাত্র সুসময়েই তাদের খুঁজে পাওয়া যায়।

সৈয়দপুরের অফিসার্স কলোনী, ফাইভ স্টার মাঠে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান, সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবন্দ।

সারাদেশ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com