ঢাকা, ১৫ জুন ২০২৪, শনিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ফ্রান্সে আমি ভয়াজ'র ২০ বছর পূর্তি

প্রবাস |

(১ বছর আগে) ১০ অক্টোবর ২০২২, সোমবার, ৩:৫৮ অপরাহ্ন

banglahour

মুনমুন আক্তার, ফ্রান্স: বর্ণাঢ্যভাবে  ফ্রান্সে একমাত্র বাংলাদেশী  মালিকানাধীন ট্রাভেলস এজেন্সি আমি ভয়াজ'র  ২০ বছর পূর্তি অনুষ্ঠান পালন করেছে প্রতিষ্ঠানটি। শুক্রবার ‌(৭ই‌ অক্টোবর ২২) রাজধানী প্যারিসের এক অভিজাত রেস্টুরেন্টে নানা আয়োজনের  মধ্যে দিয়ে আমি ভয়াজ'র  ২০ বছর পূর্তি অনুষ্ঠান পালন করা হয়।
অনুষ্ঠানে সেতার পরিবেশনা ও যাদু প্রদর্শন করা হয়, যা উপস্থিত সবাইকে মুগ্ধ করে। অনুষ্ঠান শেষে অতিথিদের হাতে ২০ বছর পূর্তি উপলক্ষে আমি ভয়াজ'র  পক্ষ থেকে উপহার তুলে দেয়া হয়।

দুই দশক থেকে বাংলাদেশী কমিউনিটির পাশাপাশি ফ্রান্সের অন্যান্য কমিউনিটিদেরও উড়োজাহাজ টিকেট সেবা দিয়ে আসছে এই প্রতিষ্ঠানটি। 
তবে শুধু ব্যবসা মুনাফা নয়,বাংলাদেশের প্রাকৃতিক দুর্যোগ সহ বিভিন্ন অসহায় মানুষদের সহায়তাও  করে থাকে এই প্রতিষ্ঠান। ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির অনেক দ্বীনি প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় আমি ভয়াজ'র গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী কমিউনিটি নেতা প্রয়াত এস এইচ হায়দারের সাথে কমিউনিটির ছিল নিবিড় সম্পর্ক। পূর্তি অনুষ্ঠানে অনেকেই তার স্মৃতিচারণ করেন। প্রতিষ্ঠানটি বর্তমানে পরিচালনা করছেন তার বড় ছেলে তানজিম হায়দার।

অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে তানজিম বলেন, দীর্ঘ ২ দশক থেকে আমরা গ্রাহকদের সেবা দিয়ে আসছি, আমার বাবার মত আমারও  লক্ষ্য শুধু মুনাফা নয় ,মানুষদের সেবা দেয়াও, আর বাংলাদেশী কমিউনিটির পাশে আমার বাবা যেমন এই প্রতিষ্ঠানটি নিয়ে সবসময় ছিলেন তেমনি আমিও থাকব ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস প্যারিসের প্রধান মোঃ ওয়ালিদ বিন কাশেম। এছাড়াও ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও  সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন এয়ারলাইন্সের কর্মকর্তা সহ আরো অনেকে।

প্রবাস থেকে আরও পড়ুন

banglahour
প্যারিসে সাফ'র ৪র্থ বাণিজ্য মেলা ও ঈদবাজার
বাংলাদেশিদের মিলমমেলায় ঐতিহাসিক রিপাবলিক চত্বর

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com