ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

সন্ত্রাস-মাদক-চাঁদাবাজদের কঠোর হুশিয়ারী দিলেন পানি সম্পদ উপ-মন্ত্রী

রাজনীতি |

(১ বছর আগে) ১০ অক্টোবর ২০২২, সোমবার, ৪:১৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৫৯ অপরাহ্ন

banglahour

পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম

শরীয়তপুর: পানি সম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও অপপ্রচার প্রতিরোধে কঠোর ব্যবস্থা নিতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কোনো দিন কোনো অন্যায়ের সাথে আপোস করে না। আইনের ঊর্ধ্বে কেউ নাই, যেই অপরাধ করবে তার বিরুদ্ধেই কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। এদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করতে হবে। দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।এতে কাউকেই ছাড় দেয়া যাবে না। দেশের সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে কার্যকর ভূমিকা রাখতে হবে। অন্যায়কারী ও অন্যায়কারীর প্রশ্রয়দাতাদের কোনো ছাড় নেই। এব্যাপারে জনপ্রতিনিধি ও প্রশাসনসহ সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে।

আজ (সোমবার,১০ অক্টোবর)শরীয়তপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপ-মন্ত্রী শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে,ঠিকই তখনই দেশবিরোধী বিএনপি-জামাত নানা ষড়যন্ত্রে লিপ্ত। তারা সরকারের ভাবমূর্তি নষ্ট করার মিশনে নেমেছে। তারা সরকারের উন্নয়ন ও অর্জনের বিরুদ্ধে নানামুখী অপপ্রচার চালাচ্ছে কিন্ত, তারা সফল হবে না। কারণ, এদেশের জনগণ উন্নয়নে বিশ্বাস করে, অপপ্রচারে নয়। আর এদেশের জনগণ একমাত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। তাঁর কারণেই শরীয়তপুরের নড়িয়ায় এখন আর পদ্মার ভাঙন নেই,ভাঙন কবলিত নড়িয়ার পদ্মাপাড় এখন পর্যটন কেন্দ্রে রুপ নিয়েছে৷ সাবমেরিন ক্যাবলের মাধ্যমে শরীয়তপুরের দূর্গম চরাঞ্চলেও বিদ্যুৎ পৌছে গেছে। শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিদ্যালয় হচ্ছে। ফোরলেন সড়কের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। মেঘনা সেতুর নির্মাণের জন্য সমীক্ষার কাজ চলছে। শরীয়তপুরে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এসব উন্নয়নে বিএনপি-জামাত চক্রের গাত্রদাহ হয়,তারা দেশবিরোধী নানা অপকর্মে লিপ্ত, তাদের বিষয় সজাগ দৃষ্টি রাখতে হবে। পাশাপাশি আইনের আওতায় আনতে হবে।

এনামুল হক শামীম বলেন,সংবিধান অনুয়ায়ী নির্বাচন কমিশনের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।   বিএনপিকে ক্ষমতায় আসতে হলে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। দেশের মধ্যে অরাজকতা করে দেশবিরোধী ষড়যন্ত্র-অপপ্রচার করে পেছনের দরজায় ক্ষমতায় আসার সুযোগ নাই। উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে জনগণ। পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী বিশ্ব রেকর্ড করবেন তিনি।

জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের সভাপতিত্বে সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট পারভেজ রহমান জন সহ বিভিন্ন দপ্তরের ঊচ্চপদস্থ কর্মকর্তাগণ।
 

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com