ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

কোমলমতি শিশুদেরকে যৌন শিক্ষার নামে চরিত্র ধ্বংশ করছে- চরমোনাই পীর

শিক্ষা | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার, ৭:০০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৮:০৪ অপরাহ্ন

banglahour

ঢাকা:  ডেনমার্ক ও সুইডেনে কুরআন পোড়ানো এবং বাংলাদেশের শিক্ষা সিলেবাস থেকে কুরআন তুলে দেয়া একই সূত্রে গাঁথা। কোমলমতি শিশুদেরকে যৌন শিক্ষার নামেচরিত্র বিধ্বংসী শিক্ষা বাতিলের দাবি জানিয়ে ইসলামী সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, কারো ধর্মীয় বিশ্বাসকে অপমান করার অধিকার কারও নেই

আজ শুক্রবার ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে নগর সম্মেলন প্রধান অতিথির বক্তব্য ইসলামী আন্দোলনের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম এ হুশিয়ারী দেন।
 

মুফতি ফয়জুল করিম বলেন, শিক্ষা সিলেবাসে আমূল পরিবর্তন আনা হয়েছে। ইসলামী শিক্ষাকে সিলেবাস থেকে বাদ দেওয়া হয়েছে। ডারউইনের নাস্তিক্যবাদী শিক্ষা শেখানো হচ্ছে কোমলমতি শিশুদের। ছাত্রছাত্রীদের নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র চলছে। এসময় তিনি ইসলামবিরোধী যে কোনো ষড়যন্ত্র ও চক্রান্ত থেকে সরকারকে ফিরে আসার আহ্বান জানান। অন্যথায় সারা দেশে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

শ্রমিক সম্মেলনে নগর দক্ষিণ সভাপতি হাফেজ শাহাদাত হোসেন প্রধানিয়ার সভাপতিত্বে এবং সেক্রেটারী হাফেজ আনিসুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আমিনুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান। 

বক্তব্য রাখেনইসলামী আন্দোলনের কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম, নগর দক্ষিণ সেক্রেটারী ডা. মুহাম্মদ শহিদুল ইসলাম, হাফেজ ওমর ফারুক সৈয়দ ওমর ফারুক, হাজী আব্দুর রহমান দুলাল, মাওলানা আব্দুর রাজ্জাক, আলহাজ্ব এই এইচ মোস্তফা প্রমুখ।
 

শিক্ষা থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com