ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

রাজধানীতে র‌্যাবের অভিযান

কিশোর গ্যাং ও ছিনতাইকারী চক্রের ২০ জন গ্রেফতার

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ১২:৩১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:৩৮ অপরাহ্ন

banglahour

ঢাকা: রাজধানীর আদাবর, মোহাম্মদপুর ও হাজারীবাগ এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র এবং কিশোর গ্যাং গ্রুপের ২০ সদস্য‘কে দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করেছে র‌্যাব-২। র‌্যাবের

গোয়েন্দা তথ্য ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায় যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকা ঢাকা উদ্যান, বসিলা, ফার্মগেট ও কাওরান বাজার ছিনতাই সন্ত্রাসী কর্মকান্ডের হট স্পট হিসাবে পরিচিতি লাভ করেছে। ছিনতাইকারী, কিশোর গ্যাং ও সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান চলমান থাকলেও অত্যন্ত ঘনবসতি পূর্ন এলাকা গুলোতে প্রতিনিয়ত বিভিন্ন রকম সন্ত্রাসী কার্যক্রমসহ ডাকাতি, ছিনতাই, খুন এগুলোর প্রবনতা থেকেই যায়। এরই প্রেক্ষিতে বিভিন্ন গোয়েন্দা তথ্য সংগ্রহের মাধ্যমে র‌্যাব-২ অতি সম্প্রতি মোহাম্মদপুর, শ্যামলী, আদাবর, তেজগাঁও, ধানমন্ডি এবং ঢাকা উদ্যান এলাকার কিছু সংখ্যক চাদাঁবাজ, ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন আইনশৃংখলা বিরোধী কার্যক্রম নিবিড় ভাবে পর্যবেক্ষণ করতে থাকে।

সোমবার (৬ ফ্রেব্রুয়ারী) রাজধানীর মোহাম্মদপুর, আদাবর, হাজারীবাগ, বসিলা এবং কাওরান বাজার এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়। 

আটকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা এবং কাওরান বাজারসহ বিভিন্ন জায়গায় সংঘবদ্ধ ভাবে ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রমে অংশগ্রহন করে থাকে। এছাড়াও বিভিন্ন সময় তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দেশীয় অস্ত্র প্রদর্শনীর মাধ্যমে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। 

উল্লেখ্য যে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক, দস্যুতা, ছিনতাই, অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য উপাত্ত বিশ্লেষণ করে পরবর্তীতে র‌্যাব-২ এই ধরনের অভিযান আরো জোড়ালো হবে বলে জানায় র‌্যাব।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com