ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার জন্য দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে- জামায়াত

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১১ ফেব্রুয়ারি ২০২৩, শনিবার, ৪:২০ অপরাহ্ন

banglahour

ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম বলেছেন, বাংলাদেশ আজ কঠিন সময় অতিক্রম করছে। তেল, গ্যাস, বিদ্যু সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির ফলে মানুষ আজ চরম অসহায় অবস্থায় রয়েছে। বিশেষ করে রাজনৈতিক প্রতিহিংসা, মানবিক অস্থিরতা ও পাশবিকতা আজ গোটা সমাজ ব্যবস্থাকে বিষিয়ে তুলেছে। অসংখ্য পরিবারে মা-বাবা আজ নির্ঘুম অবস্থায় দিন-রাত অতিবাহিত করছেন। প্রিয় সন্তানকে গুম করা হচ্ছে, ক্রসফায়ারের নামে বিনা বিচারে হত্যা করা হচ্ছে, শুধুমাত্র বিরোধী মতের কারণে হাজার হাজার মিথ্যা মামলা দিয়ে নিরপরাধ মানুষকে হয়রানি করার মতো ন্যাক্কারজনক বিষয় পরিলক্ষিত হয়েছে। সেইসব পরিবার সহ দেশের জনগণের মুক্তির জন্য জামায়াতের নেতাকর্মীদের বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। নির্দলীয় তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠার সংগ্রামে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

১০ ফেব্রুয়ারি ২০২৩ শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ওয়ার্ড সভাপতি-সেক্রেটারি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী আমীর মুহা. আব্দুল জব্বার।

মাওলানা এটিএম মাসুম বলেন, একজন মুসলিম হিসেবে রাসূলের (সা) জীবনাদর্শই আমাদের অনুপ্রেরণার উৎস। তিনি কুরআন দ্বারা পরিচালিত একটি কল্যাণ রাষ্ট্র আমাদের হাতে দিয়ে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। রাসূল (সা) বলেছেন, আমি তোমাদের কাছে দু’টি জিনিস রেখে যাচ্ছি : আল্লাহর কুরআন ও আমার জীবনী হাদিস তথা সুন্নাহ। যতদিন তোমরা এই দু’টি জিনিস আঁকড়ে ধরে থাকবে ততোদিন তোমরা পথভ্রষ্ট হবে না। 

আরও বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর আব্দুস সবুর ফকির ও অ্যাডভোকেট ড. মো. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রটারি যথাক্রমে মুহা. দেলোয়ার হোসেন, কামাল হোসাইন, অধ্যাপক ড. আব্দুল মান্নানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com