ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই- জাতীয় পার্টি

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১১ ফেব্রুয়ারি ২০২৩, শনিবার, ৮:১৮ অপরাহ্ন

banglahour

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। তিনি বলেন, নির্বাচনে আমাদের ফলাফল যাই হোক এটা কোন বিষয় না। আমরা চাই জনগনের ভোটাধিকার নিশ্চিত হোক। 

 আজ শনিবার (১১ জানুয়ারী) বিকেলে শ্যামপুর থানা সংলগ্ন প্রধান সড়কে শ্যমাপুর-কমতলী থানা জাতীয় পার্টির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।  

তিনি বলেন, কারো দয়া-দাক্ষিণ্যে এমপি- মন্ত্রী হলে তাতে কোন সম্মান নেই। গণমানুষের ভোটে নির্বাচিত হওয়ার মধ্যেই প্রকৃত সম্মন। তিনি বলেন, প্রজাতন্ত্র হচ্ছে দেশের সাধারণ মানুষই দেশের মালিক। তারা দেশ পরিচালনার জন্য প্রতিনিধি নির্বাচন করবেন। প্রতিনিধিরা দেশের মালিকদের (সাধারণ জনসাধারন) ইচ্ছে অনুযায়ী দেশ পরিচালা করবেন। সাধারণ মানুষের ইচ্ছেমত প্রতিনিধিরা কাজ না করলে পরবর্তীতে দেশের মালিকরা যেনো নির্বাচনের মাধ্যমে প্রতিনিধি পরিবর্তন করতে পারবেন। মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে, সকল মানুষ সব অধিকার সমান ভাবে ভোগ করবে। সাধারণ মানুষের অধিকার হরণ করা হচ্ছে, মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থি। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ভালো জিনিসের ভালো দাম দিতে হয়। স্বস্তা জিনিস কখনোই ভালো হয় না। তাই, দেশের মঙ্গলের জন্য হয় ভালো দাম দিতে হবে। সেজন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে নির্দেশ দেন জাতীয় পার্টি চেয়ারম্যান। 
সভাপতির বক্তৃতায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি সৈয়দ আবু হোসেন ববলা এমপি বলেন, ষড়যন্ত্র করে জাতীয় পার্টি চেয়ারম্যান এর কন্ঠরোধ করা যাবে না। মামলা-হামলা মোকাবেলা করেই জাতীয় পার্টি এগিয়ে চলবে। তিনি বলেন, দ্রব্যমূল্য যেভাবে বেড়েই চলছে, তাতে সাধারণ মানুষের নাভিশ^াস উঠেছে। এভাবে নিত্যপণ্যের দাম বাড়লে সাধারণ মানুষ তা মেনে নেবে না। রমজানের আগেই নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে আনতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান তিনি। যারা সিন্ডিকেটের মাধ্যমে পণ্যমূল্য বৃদ্ধি করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আহবান জানান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

শ্যামপুর কদমতলী থানা আয়োজিত আজকের কর্মী সমাবেশে বক্তব্য রাখেন , জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন মিলন, আলমগীর সিকদার লোটন, জহিরুল আলম রুবেল, মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান, সালমা হোসেন, আমির উদ্দিন আহমেদ ডালু, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন দেওয়ান, এম এ সোবহান, শরফুদ্দিন আহমেদ শিপু, সুজন দে, যুগ্ম সম্পাদকমন্ডলীর সদস্য মোঃ আবু তৈয়ব, মাসুক রহমান, মাহমুদ আলম, সমরেশ মন্ডল,  শাহনাজ পারভীন, ইব্রাহিম আজাদ, কেন্দ্রীয় এডভোকেট আবু ওয়াহাব, আরিফুল ইসলাম রুবেল, মাহবুবুর রহমান খসরু, কাওসার মোল্লা, জহির উদ্দিন লিটন, মেহবুব হাসান, ইব্রাহিম খাঁন জুয়েল, শাহ ইমরান রিপন প্রমূখ

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com