ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন সর্বক্ষেত্রে উন্নয়নের শিখরে- আমিনুল ইসলাম

রাজনীতি | মো: কামরুজ্জামান সালাম

(১ বছর আগে) ২৫ ফেব্রুয়ারি ২০২৩, শনিবার, ৯:০৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৪১ পূর্বাহ্ন

banglahour

চট্রগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জননেতা মোহাম্মাদ আমিনুল ইসলাম আমিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের আনাচে-কানাচে  অভূতপূর্ব উন্নয়ন কাজ করে যাচ্ছেন। দেশ এখন সর্বক্ষেত্রে উন্নয়নের উচ্চ শিখরে। 

শনিবার (২৫) ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৪টায় সাতকানিয়ার স্থানীয় বারদোনা গ্রামে টঙ্কাবতী খালের উপর ৬৬ ফুট দৈর্ঘ্যের সাতকানিয়া-লোহাগাড়া মৈত্রীসেতু উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার সরকারের আমলে দেশে ৪ লক্ষ ২০ হাজার মিটার ব্রিজ-কালভার্ট নির্মাণ এবং সাড়ে ৪ লক্ষ কি:মি: রাস্তা পাকা করা হয়েছে। নানা ষড়যন্ত্র ও বাঁধা উপেক্ষা করে পদ্মাসেতু নির্মাণ করেছেন শেখ হাসিনা। এ ছাড়াও মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল,বিদ্যুৎ উৎপাদন, ৯ লক্ষ ভূমিহীন মানুষকে ঘর নির্মাণ করে দিয়ে বিশ্বে এক অনন্য নজির স্থাপন করেছেন। অন্যদিকে  বিএনপি-জামায়াত জোট সরকার দুই মেয়াদে ১০ বছর ক্ষমতায় থাকলেও দেশে দৃশ্যমান কোন উন্নয়ন করতে পারেনি। উপরন্তু ৫ বার দেশকে দূর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন এবং জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল। 

তাই বিএনপি জামাত এখন শেখ হাসিনার সাথে রাজনীতির মাঠে না পেরে  মিথ্যাচার করে ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছে।   প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইসলামের একজন প্রকৃত সেবক উল্লেখ করে তিনি বলেন, সারা দেশে ৫৬০ টি দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সংস্কৃতি কেন্দ্র নির্মাণ, মসজিদ ভিত্তিক মক্তব প্রতিষ্ঠা করে শেখ হাসিনা বিশ্বে এক অনন্য নজীর স্থাপন করেছেন। তিনি সবাইকে এই ধর্ম ব্যবসায়ীদের প্রপাগান্ডার বিরুদ্ধে সোচ্চার হয়ে তাদের প্রতিরোধ করার আহবান জানান।
 

সাতকানিয়া-লোহাগাড়া মৈত্রী সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এম. ইদ্রিসের সভাপতিত্বে এবং সেতু বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ও সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এস এম আজিজের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এডভোকেট সাইফুদ্দিন ছিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার মোহাম্মদ মিয়া ফারুক, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর চট্টগ্রামের তত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল হোসেন, নির্বাহী প্রকৌশলী মো : হাছান আলী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম ও এরফানুল করিম চৌধুরী, সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাষ্টার ফোরকান আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তোফাজ্জল হোসাইন চৌধুরী তুহিন ও  চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন চৌধুরী শুভ প্রমুখ।  
এছাড়াও সাতকানিয়া-লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি- সাধারণ সম্পাদকবৃন্দ, ইউ.পি চেয়ারম্যানবৃন্দ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com