ঢাকা, ২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

আওয়ামী সরকার জনগণের উপর একেরপর এক অন্যায় সিদ্ধান্ত চাপিয়ে দিচ্ছে- ড. মাসুদ

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১ মার্চ ২০২৩, বুধবার, ১২:৪২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:৪৪ অপরাহ্ন

banglahour

ঢাকা: এই ফ্যাসিস্ট দুর্নীতিবাজ আওয়ামী সরকার জনগণের উপর একেরপর এক অন্যায় সিদ্ধান্ত চাপিয়ে দিচ্ছে। দেশপ্রেমিক সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী যেন সরকারের এই অপকর্মে কোনো বাঁধা দিতে না পারে তাই পরিকল্পিতভাবে জামায়াত-শিবির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। যতই নির্যাতন করা হোক না কেন আমরা বাংলাদেশের বিশ কোটি মানুষের উপরে কোন অন্যায় হতে দিবো না। 

আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তির দাবিতে আজ বুধবার সকালে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি রাজধানীর মালিবাগ রেলগেট থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খিলগাঁও তালতলায় সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

ড. মাসুদ বলেন, জনগণের উপরে সকল অন্যায় ও জুলুমের দাঁতভাঙ্গা জবাব দিতে আমরা রাজপথে রয়েছি। বাংলাদেশ জামায়াতে ইসলামী জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য, বঞ্চিত অসহায় প্রতিটি মানুষের ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য, জনগণের সকল ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য আমাদের আন্দোলন চলছে তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। জীবনবাজি রেখে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব অটুট রাখার স্বার্থে প্রচেষ্টা চালিয়ে যাবে। তিনি জনগণের ন্যায্য অধিকার  আদায়ের সংগ্রামে সকলকে অংশগ্রহণ করার উদাত্ত আহ্বান জানান।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর এডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন, মোহাম্মদ এস রহমান, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি তৌহিদুল হক মিজবাহ, ঢাকা মহানগরী পূর্বের সেক্রেটারি তাকরিম হাসান, ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের বিভিন্ন থানা আমীর ও সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, জনগণের উপরে জুলুম ও শোষনের অংশ হিসেবে আজকের দিনেও সরকার নতুন করে পাঁচ শতাংশ বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। এই সরকার তাদের সকল অবৈধ পরিকল্পনা বাস্তবায়নের জন্য, জনগণের কণ্ঠকে রুদ্ধ করার জন্য অন্যায়ভাবে জুলুম নির্যাতন চালাচ্ছে। 

এরই ধারাবাহিকতায় বর্তমান বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম সিপাহসালার বাংলাদেশ জামায়াতে ইসলামীর সম্মানিত আমীর ডা. শফিকুর রহমানকে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতার করে কারারুদ্ধ করে রেখেছে। দেশের জনগণের স্বার্থে দশ দফা যুগপৎ কর্মসূচি ঘোষণার পরপরই আমীরে জামায়াতকে গ্রেফতার করা হয়। মুলত দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও জনগণের অধিকার ফিরিয়ে আনতে জামায়াতে ইসলামী যেন কোন আন্দোলন করতে না পারে, সেই ভয়েই এই অবৈধ সরকার পরিকল্পিতভাবে আমীরে  জামায়াত ডা. শফিকুর রহমান সহ জাতীয় নেতৃবৃন্দকে বন্দী করে রেখেছে। আমরা সরকারকে হুশিয়ার করে বলতে চাই, অবিলম্বে আমীরে জামায়াত সহ জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি প্রদান করুন নতুবা আপনাদের পতন নিশ্চিত করে তাদের মুক্ত করা হবে।

অপরাধ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com