ঢাকা, ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

তুরাগে ৫২০০ পিস ইয়াবাসহ আটক ২

অপরাধ | মু: শাহপরান সাইম

(১ বছর আগে) ৪ মার্চ ২০২৩, শনিবার, ১২:১৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৭:৫৪ পূর্বাহ্ন

banglahour

রাজধানীর তুরাগে ইয়াবা টেবলেট বিক্রয়কালে দুই মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করেছে তুরাগ থানা পুলিশ। তারা শহরের বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ, সরবরাহ সহ দীর্ঘ দিন যাবত পাইকারি ও খুচরা মূল্যে ইয়াবা টেবলেট বিক্রয় করে আসছে।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকেল আনুমানিক পাঁচটায় তুরাগ থানাধীন ইষ্ট ওয়েষ্ট মেডিকেলের বিপরীত পাশে  তাহের মোল্লার হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। ২ মার্চ বিকেলে তুরাগ থানা এলাকায় পুলিশের এক্সরে-৯২ ডিউটি কালে বিশ্বস্ত সোর্সের মাধ্যমে মাদক কারবারিদের অবস্থান সম্পর্কে জানতে পেরে ঘটনাস্থলে পৌছায়।

মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পলায়ন করতে উদ্ধত হলে এলাকাবাসীর সহায়তায় পুলিশ তাদের ধরতে সক্ষম হয়। এ সময় তুরাগ থানার পুলিশের পার্টি ইনচার্জ এস আই মো: টিপু সুলতান ও সঙ্গীয় অফিসার্স ঊর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করে মাদক কারবারিদের ৫২০০ হালকা গোলাপী রঙ্গের ইয়াবা টেবলেট সহ হাতে নাতে গ্রেফতার করে।

মাদক কারবারিরা হল ১) মো: এনায়েত বেপারী (২৮), পিতা: আ: রহমান বেপারী, মাদারিপুর ও ২) মো: তাজুল ইসলাম খান, পিতা: হাসিম খান, মতলব, চাঁদপুর।  ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সহায়তায় গ্রেফতারকৃত আসামী এনায়েতের দেহ তল্লাশি  করে ১৬ টি সাদা পলিথিন থেকে ৩২০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এবং তাজুলের বেগ থেকে কাল জিপারে পেচানো অবস্থায় আরো ২০০০ ইয়াবা টেবলেট সহ মোট ৫২০০ পিস ইয়াবা সাদৃশ্য টেবলেট উদ্ধার করা হয়।

আসামীদের বিরোদ্ধে তুরাগ থানায় এফ আর আই নং-৪/৮০ ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর  ৩৬(১)  সরণির ১০ (গ) রুজু করা হয়েছে।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com