ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বিএনপির সন্ত্রাস-নৈরাজ্য প্রতিষ্ঠিত হতে দেয়া যাবে না: আহমদ হোসেন

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৪ মার্চ ২০২৩, শনিবার, ৬:৪৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৪৬ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: বাংলাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্য কিছুতেই প্রতিষ্ঠিত হতে দেয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। তিনি বলেন, প্রয়োজনে আওয়ামী লীগের নেতাকর্মীরা দিনরাত রাজপথে নিজেদের শক্তি দিয়ে কঠোরভাবে প্রতিরোধ করবে।
শনিবার (৪মার্চ) বিকালে ডেমরার চৌরাস্তায় বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্যের প্রতিবাদে ডেমরা থানা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ ও গণমিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আহমদ হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টা আর কঠোর পরিশ্রমে আজকে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে। শেখ হাসিনা সরকারের উন্নয়ন সহ্য করতে না পেরে একটি কুচক্রি মহল দেশের বিরুদ্ধে দেশে-বিদেশে গভীর ষড়যন্ত্রে ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। বাংলাদেশের উন্নয়ন তাদের পছন্দ হয় না। তারা পাকিস্তানের উন্নয়নে খুশি হন আর দেশের উন্নয়ন দেখলে বিরাগবাজন হন। এদের বিন্দুমাত্র দেশ প্রেম নেই। তাই এদেশের রাজনীতি করারও কোনো অধিকার তাদের নেই। 
তিনি বলেন, এত ষড়যন্ত্রের পরও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকণ্যা শেখ হাসিনা সব ষড়যন্ত্রকে পেছনে ফেলে আওয়ামী লীগের নেতাকর্মী ও দেশের জনগনকে সঙ্গে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে বীরদর্পে এগিয়ে যাচ্ছেন।
আগামি জাতীয় নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াতের উদ্দেশ্যে তিনি বলেন, ঘুঘু দেখেছ কিন্তু তার ফাঁদ দেখনি। আগামি নির্বাচনেও আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসার জন্য যা যা প্রয়োজন তা সবই করবে আওয়ামী লীগের নেতাকর্মীরা।
ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিসবাহুর রহামান ভূঁইয়া রতন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, কার্য নির্বাহী সদস্য সালাউদ্দিন বাদল, সদস্য রোকসানা ইসলাম চামেলী প্রমূখ। এ সময় আরও বক্তব্যে রাখেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল, ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন, সাবেক সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমূখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com