ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

১০০ পিস ইয়াবা সহ ২ জনকে গ্রেফতার করেছে ডিমপির মাদক নিয়ন্ত্রন টিম

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১২ মার্চ ২০২৩, রবিবার, ৯:০৭ অপরাহ্ন

banglahour

মাদক বিরেধী এক অভিযানে শনিবার( ১১ মার্চ ২০২৩) বিকেল ০৫:৩০ মিনিটে এক হাজার পিচ ইয়াবা সহ দুই ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন  ডিএমপির  ডিবি উত্তরা বিভাগের সাব ইন্সপেক্টর মো: জহুরুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন সাতক্ষীরার কালীগঞ্জের মৃত আকাস আলীর পুত্র  ১) মোঃ আবুল হোসেন (৫৫) এবং শ্রীপুর গাজীপুরের মো: আ: মান্নানের পুত্র ২) মো: বিপ্লব হেসেন (৩৪)।

গোপন সংবাদের ভিত্তিতে ডিবি উত্তরা বিভাগের পুলিশ পরিদর্শক সাইরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম তেজগাও শিল্পাঞ্চল থানাধীন আব্দুর রাজ্জাক ট্রাক টার্মিনাল এলাকায় মেইন গেটের বিপরীতে দাড়িয়ে থাকা একটি ট্রাককে তল্লাশির জন্য চ্যালেঞ্জ করে । এ সময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে ঘটনাস্থলে উপস্থিত মো: তানজিল হোসেন (২৪), মো: সৌরভ (২৩) সহ আরও বেশ কয়েক জন সাক্ষীর উপস্তিতিতে ধৃত আসামীদ্বয় মো: আবুল হোসেন ও মো: বিপ্লব হেসেনকে ট্রাক থেকে নামিয়ে তল্লাশি করা হয় । তল্লাশি কালে একসময় জিঞ্জাসাবাদে ঢাকা মেট্রো- ট- ২২-৩০২৪ ট্রাকটির ড্রাইভার সিট ও তার পাশের সিটের নিচে ইয়াবা আছে বলে ধৃত আসামীরা স্বীকারোক্তি দেয় । সাক্ষীদের উপস্তিতিতে এসময় বিশেষভাবে লুকানো দুটি শপিং ব্যাগের ভেতরে জিপ পলিতে প্যাক করা ৫০ প্যাকেট ইয়াবা উদ্ধার করে । প্রতিটি জিপ প্যাকে প্রায় ২০০ পিচ করে মোট উদ্ধারকৃত ইয়াবার পরিমান ১০০০০ পিচ। ১০০০ গ্রাম ওজনের জব্দকৃত এ মাদকের আনুমানিক মূল্য প্রায়   ৩০,০০,০০০ টাকা।

প্রাথমিক জিঞ্জাসাবাদে ধৃত আসামীরা জানায় যে তারা টেকনাফের ৩) ‍মো: ইলিয়াস হোসেনের কাছ থেকে এ মাদক সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসে ২নং আসামি মো:  বিপ্লব হেসেন (৩৪) এর ছোট ভাই ৪) মো: আলামিন হেসেনের (২৭) মাধ্যমে বিক্রির জন্য।

গ্রেফতারকৃত ২ জন সহ মোট চারজনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(গ)/৩৮/৪১ ধারায় তেজগাও শিল্পাঞ্চল থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন  ডিএমপির  ডিবি উত্তরা বিভাগের সাব ইন্সপেক্টর মো: জহুরুল ইসলাম, মামলা নং- ৪৬২।

মামলার অপর দুই আসামীকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।
 

অপরাধ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com