ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের ০২ সদস্য গ্রেফতার

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১৩ মার্চ ২০২৩, সোমবার, ৮:৪৭ পূর্বাহ্ন

banglahour

যশোরে রবিবার (০৫ মার্চ ২০২৩) পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন(পিবিআই)- এর যশোর জেলা ইউনিটের এসআই সৈয়দ রবিউল আলম পলাশের নেতৃত্বে  এক অভিযানে  ইজিবাইক ছিনতাইকারী চক্রের ০২ সদস্যকে ছিনতাইকৃত ইজিবাইক ও লুন্ঠিত মোবাইলফোন সহ গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পিবিআই যশোর জেলা ইউনিট ইনচার্জ, পুলিশ সুপার- রেশমা শারমিন।

গ্রেফতারকৃতরা হলেন , নড়াইল জেলার কালিয়া থানার বিলবাউচ এলাকার মো: কেরামত খন্দকারের পুত্র ০১) মোঃ তুহিন খন্দকার (৪০) এবং একই জেলার নড়াগাতী থানার পাখিমারা এলাকার মৃত ওহাব আলী মোল্লার পুত্র  ০২) চুন্নু মোল্লা (৩৫) । 

জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মোঃ তুহিন খন্দকার (৪০) ও চুন্নু মোল্লা (৩৫) সহ তাদের সহযোগীরা সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্রের সদস্য এবং বিভিন্ন অপরাধের সাথে জড়িত। ঘটনার দিন ০৫ ই মার্চ ২০২৩ (রবিবার)  যশোর জেলার চৌগাছা থানার ফুলসারা-নিমতলা এলাকার মোঃ মহিউদ্দিন মিয়ার ছেলে ইজিবাইক চালক মোঃ আলিমুদ্দিন (২২) তার  ইজিবাইক নিয়ে অনুমানিক বেলা  ১২ টায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্মুখে পৌঁছালে তুহিন ও চুন্নু সদর থানার খয়েরতলায় যাওয়ার কথা বলে ৪০০/- (চারশত) টাকায় আলিমুদ্দিনের ইজিবাইক ভাড়া নেয়। খয়েলতলা বাজারে রেল স্টেশনের কাছে পৌছালে আসামীদ্বয় ইজিবাইক চালক আলিমুদ্দিনকে ফুসলিয়ে ঘুমের ঔষধ মিশ্রিত কফি পান করায়। কিছুক্ষনের মধ্যে চালক আলিমুদ্দিন অজ্ঞান হয়ে গেলে তুহিন ও চুন্নু তার ব্যবহৃত মোবাইল ফোন ও ইজিবাইক চুরি করে সটকে পরে।

পরবর্তীতে চুরি হওয়া ইজিবাইকটি বিক্রির জন্য আসামী মোঃ তুহিন খন্দকার ও চুন্নু মোল্লা তাদের অপর সদস্য চুনখোল ভওয়ালখালীর হাবিবুল মোল্লার পুত্র এবং জমাদ্দার পাড়ার জনৈক সরোয়ার হোসেনের ভাড়াটিয়া আসামী ০৩। মোঃ ফারুক মোল্লা (৩৮)  এবং নড়াইল সদর শোলপুরের সাখাওয়াত শেখের ছেলে  ০৪। মোঃ মামুন শেখ(২৬) এর কাছে রেখে আসে। আসামী ফারুক মোল্লা ও মামুন শেখ বর্তমানে পলাতক রয়েছে। ধৃত আসামী মোঃ তুহিন খন্দকার (৪০) ও চুন্নু মোল্লা (৩৫) এর বিরুদ্ধে নরাইল, গোপালগঞ্জ ও খুলনায় একাধিক মামলা রয়েছে। 

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের স্বীকারোক্তিতে আসামী তুহিন খন্দকারের নিকট থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং পলাতক আসামী মামুন শেখের শ্বশুর সৈয়দ মিজানুর রহমানের বাড়ি থেকে ইজিবাইকটি উদ্ধার করা হয়। এ ঘটনা ইজিবাইক চালক আলিমুদ্দিন বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে যশোর কোতয়ালী মডেল থানার থানায় ১২ই মার্চ (সোমবার) ৩২৮/৩৭৯/৩৪ ধারায় মামলা গ্রহন করা হয়। মামলা নং-৪৬। 

অভিযুক্ত পালাতক আসামীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।


 

অপরাধ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
'প্রিয় মালতী'র ঘোষণা
মেহজাবীনের বড়পর্দায় অভিষেক
banglahour
সীমিত আয়ের মানুষ যাবে কোথায়?
ঈদের পর নতুন বেশ কিছু পণ্যের দাম বেড়েছে
banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com