ঢাকা, ২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

চাঞ্চল্যকর হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যে নাজমুল হত্যার রহস্য উদঘাটন করেছে পিবিআই

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১৬ মার্চ ২০২৩, বৃহস্পতিবার, ৬:৫৪ পূর্বাহ্ন

banglahour

জামালপুর: হত্যাকান্ডেন ৪৮ ঘন্টার মধ্যে জামালপুর জেলার মেলান্দহ থানার চাঞ্চল্যকর অটোরিক্সা চালক কিশোর নাজমুল হোসেন (১৭) হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পিবিআই। হত্যাকান্ডের সাথে জড়িত জামালপুর জেলার  মেলান্দহ থানার মহিরামকুল গ্রামের মৃত মৃত বিল্লাল হোসেনের ছেলে  মোঃ মামুন ওরফে মাসুম (২৮) কে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জামালপুর জেলা পিবিআই এর তদন্ত কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন শাহীন। 

মঙ্গলবার (১৪ মার্চ ২০২৩)  রাত অনুমানিক  ০১.৩০ এ নারায়নগঞ্জের ফতুল্লা থানার পূর্ব লামাপাড়ার জনৈক আসাদুল্লাহ এর ভাড়া বাসা থেকে আসামী মোঃ মামুন কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মোঃ মামুন ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

হত্যার স্বীকার নাজমুল হোসেন (১৭) জামালপুরের মেলান্দহ থানার দক্ষিণ মহিরামকুল গ্রামের মোঃ আবুল হোসেন এর ছেলে। আসামীর স্বীকারোক্তিতে মোতাবেক যানা যায় যে , জামালপুর জেলার মেলান্দহ থানার মহিরামকুল মোড় থেকে সনিবার( ১১ মার্চ ২০২৩) রাত অনুমান ০৮.৩০ এ ২০০/- টাকায় নাজমুলের অটোরিক্সার ভাড়া করে জুয়া খেলার উদ্দেশ্যে রওনা করে আসামী  মোঃ মামুন ওরফে মাসুম (২৮)। অটোরিক্সা মেলান্দহ রেখিরপাড়া গ্রামের মরগাঙ্গি বিলের ফাঁকা জায়গায় পৌছালে অভিযুক্ত মোঃ মামুন শ্বাসরুদ্ধ করে নাজমুল হোসেনকে হত্যা করে এবং লাশ মরগাঙ্গি বিলের কিনারে কচুরী পানার ভিতর ফেলে দেয়।

ভিকটিমের পিতা রবিবার( ১২ই মার্চ ২০২৩) বাদী হয়ে ৩০২/২০১/৩৪ ধারায় মেলান্দহ থানায় একটি মামলা দায়ের করে, মামলা নং—১২ । মামলাটি বর্তমানে পিবিআইয়ের তদন্তনাধীন আছে। 

জামালপুর পিবিআই এর পুলিশ সুপার এম. এম. সালাহ উদ্দীন বলেন যে, “ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে আমরা আসামী মোঃ মামুন ওরফে মাসুম কে গ্রেফতার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। এই হত্যাকান্ডের সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা নিয়ে আমরা কাজ করছি।”

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com