ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

দুর্যোগ দূর্বিপাকে আওয়ামীলীগই সব সময় মানুষের পাশে- আমিনুল ইসলাম

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৯ এপ্রিল ২০২৩, রবিবার, ৯:২৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:২৮ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: বাংলাদেশের অর্জন, দুর্যোগ, দূর্বিপাক সব সময় আওয়ামীলীগই মানুষের পাশে ছিল। এবারও বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে দূ:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছে। কোভিড কালীনও আপনারা দেখেছেন আওয়ামীলীগ নেতা কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সঁপে দিয়েছিল। ভবিষ্যতে আওয়ামীলীগ মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাবে। তাই আগামী নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের প্রতি আহবান জানান। 

শনিবার (৮ এপ্রিল) বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন সাতকানিয়া পৌরসভা আওয়ামীলীগের মাধ্যমে দু:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আব্দুল গফুর লালুর সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সহ সভাপতি এডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, একে আজাদ, এডভোকেট প্রদীপ কুমার, জসিম উদ্দিন, শাহজাহান, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, যারা দেশকে পর পর ৫ বার দূর্ণীতিতে চ্যাম্পিয়ন করেছিল, সার এবং বিদ্যুতের দাবীতে মিছিল করার অপরাধে গুলি করে মানুষ হত্যা করেছিল, গণতন্ত্রের ধারাবাহিকতা নস্যাৎ করার লক্ষ্যে ২০১৩/১৪ সালে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে ১৬৪ জন নিরপরাধ মানুষ হত্যা করেছিল, দেশের সম্পদ ধ্বংস করেছিল তারা আজ শুধু টেলিভিশন ও মিডিয়ায় সরকারের সমালোচনা করা ছাড়া আর কোন কাজে নেই, মানুষের পাশে নেই। কোভিডকালীনও তাদের এই দেশের মানুষ পাশে পায়নি। আজ তারা গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্রের লিপ্ত। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হবার জন্য সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য যে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন ইতোমধ্যে  সাতকানিয়া ও লোহাগাড়ায় ৬০০০ পরিবারের কাছে নিজ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেন। আজ আরো ১০০০ পরিবারের জন্য ইফতার সামগ্রী বিতরণ করেন।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com