ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

দীর্ঘ ১৫ বছর দেশের জনগণের প্রতি এ সরকার অনেক অবিচার করেছে

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১০ এপ্রিল ২০২৩, সোমবার, ৭:৪৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:৪০ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, সরকার তাদের পতন আসন্ন দেখে মরিয়া হয়ে ওঠেছে। দীর্ঘ ১৫ বছর দেশের জনগণের প্রতি এ সরকার অনেক অবিচার করেছে। শেষ সময়ে এসে তারা হিংস্র হয়ে ওঠেছে। কোনো কিছুতেই লাভ হবে না, বিদায় তাদের নিতেই হবে। জনগণ শপথ করে রাজপথে নেমেছে, সরকারের পতন না ঘটিয়ে তারা ঘরে ফিরে যাবে না।

রবিবার (৯ এপ্রিল) কদমতলী লাল মসজিদ প্রাঙ্গণে থানা বিএনপি আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। এসময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সালাম বলেন, আওয়ামী লীগ শুধু দেশের গণতান্ত্রিক অধিকার নয়, মানুষের সকল অধিকার কুক্ষিগত করে রেখেছে। হাজার হাজার কোটি টাকা লুট করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। এই সরকার ভিন্নমত একেবারেই সহ্য করতে পারে না। তাদের অতীত শাসনামলে যেমন বিরোধীমতকে দমন করার জন্য খুন-গুম করেছিলো, বর্তমানেও তাই করছে।

তিনি বলেন, মানুষ জেগে ওঠেছে। আপনাদের (সরকার) সকল অপকর্ম ও লুটপাটের কথা বাংলাদেশসহ বিশ্ববাসী অবগত। ভালো চাইলে জনগণের কাছে ক্ষমা চেয়ে অবিলম্বে পদত্যাগ করে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন, নতুবা পরে পালানোর পথ পাবেন না।

বিএনপির বানিজ্য বিষয়ক সম্পাদক সালাহউদ্দিন আহমেদ বলেন, আসুন আমরা সকল দুঃশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হই। এ সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়।

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, তারেক রহমান যখনই চুড়ান্ত আন্দোলনের ঘোষণা দিবেন এই অবৈধ সরকার বানের পানির মতো ভেষে বঙ্গোপসাগরে পতিত হবে। এদেশে আওয়ামী লীগকে সার্চ লাইট দিয়েও খুজে পাওয়া যাবে না। তিনি বলেন, আমরা প্রস্তুত ঢাকাবাসিকে নিয়ে চুড়ান্ত আন্দোলনে আমরাই রাজপথে দখল নেবো ইনশাআল্লাহ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিনের সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, নির্বাহী কমিটির সদস্য আব্দুল সাত্তার পাটোয়ারী, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, মহানগর দক্ষিণ বিএনপি'র সদস্য সচিব রফিকুল আলম মজনু, স্থানীয় কাউন্সিলর মীর হোসেন মিরু, জুম্মন মিয়া, মহানগর দক্ষিণের যুগ্ম-আহ্বায়ক আ ন ম সাইফুল প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com