ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার মানুষ শেখ হাসিনা নন- মতিয়া

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৮ মে ২০২৩, সোমবার, ৬:২০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৩৭ অপরাহ্ন

banglahour

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের উপনেতা  বেগম মতিয়া চৌধুরীএমপি বলেছেন পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার মানুষ শেখ হাসিনা নন।  নির্বাচন হবে সংবিধান অনুসারে নির্বাচনের সময়ে।  নির্বাচন নিয়ে আজকে অনেকই অনেক কথা বলেন। দেশে গনতন্ত্র আছে। যথাযথ সময়ে সাংবিধানিক প্রক্রিয়ায় নির্বাচন অনুষ্টিত হবে।

৮ মে ( সোমবার)  সকালে  জাতীয় প্রেসক্লাবের  মাওলানা আকরাম খাঁ মিলনায়তনে বঙ্গবন্ধুর জামাতা প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম  এ ওয়াজেদ  মিয়ার ১৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু দুঃস্থ কল্যান সংস্থা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 

প্রয়াত ওয়াজেদ মিয়ার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বেগম মতিয়া চৌধুরী বলেন  অত্যন্ত সদালাপী, বিনয়ী, নির্লোভ ও নিরহংকারী  ছিলেন তিনি। ওয়াজেদ মিয়ার  জীবনী থেকে তরুণ প্রজন্মকে শিক্ষা গ্রহণের  ও আহবান জানান বেগম মতিয়া চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্যে পানি সম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, ড. এম এ ওয়াজেদ মিয়া ব্যক্তি জীবনে কতটা নির্লোভ ও নিরহংকারী ছিলেন তা নতুন করে বলার কিছু নেই। ক্ষমতার খুব কাছাকাছি থেকেও তিনি ছিলেন সাদামাটা এক মানুষ। তার জীবন ও কর্মকে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের কাছে পৌঁছে দিতে হবে। জাতিরপিতা বঙ্গবন্ধুর জামাতা হয়েও অতি সাধারণ জীবন যাপন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী হওয়া সত্ত্বেও তিনি কখনোই ক্ষমতার ব্যবহার করেন নি। ড. ওয়াজেদ মিয়া সারাজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন।

সংগঠনের সভাপতি মাহবুব হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রোকন উদ্দিন পাঠানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে , কৃষক লীগের সহ সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা এম এ  করিম, মমতাজ হোসেন চৌধুরী,ড.এম জয়নুল আবেদীন রোজ,,অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু,ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মানিক লাল ঘোষ, ড. এম ওয়াজেদ  মিয়া কল্যান পরিষদের চেয়ারম্যান মোঃ মাকসুদুর রহমান, প্রমুখ বক্তব্য রাখেন।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com