ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

দেশের মানুষের পাশে আওয়ামী লীগই ছিল, আছে এবং থাকবে- আমিনুল ইসলাম

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ১২ মে ২০২৩, শুক্রবার, ৮:১৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:২৩ পূর্বাহ্ন

banglahour

চট্রগ্রাম: প্রতিষ্ঠার পর থেকেই এইস দেশের মানুষের সুখ - দুঃখ, সংশয়-সংকটে আওয়ামী লীগই পাশে ছিল, আছে এবং থাকবে। সাধারণ মানুষের আশা আকাঙ্খা ধারণা করতে পারে বলেই এখনো আওয়ামী লীগ এই দেশের সবচেয়ে বড় এবং মানবিক রাজনৈতিক দল। 

শুক্রবার সাতকানিয়া উপজেলার গরিবারঝিল ও নলুয়া ইউনিয়নে সাম্প্রতিক সময়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান কালে বাংলাদেশ  আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন এসব কথা বলেন।

তিনি আরো বলেন-শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশনারী, ডায়নামিক ও দূরদর্শী নেতৃত্বের জন্যে কোভিড উত্তর রাশিয়া-ইউক্রেন যুদ্ধকালীন বৈশ্বিক  অর্থনীতির চরম মন্দার মাঝেও বাংলাদেশ অনেকের চেয়ে ভালো অবস্থানে আছে  । যে কারণে আজ বিশ্ব ব্যাংক, আইএমএফসহ বিশ্ব নেতৃবৃন্দ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। তিনি বলেন-শেখ হাসিনা আজ শুধু আমাদের নয় খোদ বৃটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনিকের কাছেও বড় প্রেরণার নাম। 

তিনি বলেন-আধুনিক সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এই দেশের জনগণ আবারো শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে পেতে চায়। এই লক্ষ্যে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। 
এই সময় আরো উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, যুগ্ম -সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালু, সাধারণ সম্পাদক একেএম আসাদ, প্রবীণ আওয়ামীলীগ নেতা মাস্টার ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আহমেদ মিয়া, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি ইদ্রিস, আ.ন.ম সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ নেতা তৈয়বুল হক বেদার, আজিজুর রহমান, কৃষক লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন, লুৎফর রহমান, যুবলীগ নেতা এস.এম আজিজ, স্বেচ্ছাসেবক লীগ নেতা  জায়েদ বিন কাশেম, ছাত্রলীগের তোফাজ্জল হোসেন তুহিন,তাসরিফুল ইসলাম জিল্লু মোরশেদুল আলমসহ প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com