ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

‘মসিউর রহমান রাঙ্গাকে প্রতিহত করবে জাতীয় পার্টি কর্মীরা’

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ২৬ অক্টোবর ২০২২, বুধবার, ৭:২৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৮:০৯ অপরাহ্ন

banglahour

মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ

ঢাকা : জাতীয় পার্টি থেকে সকল পদ ও পদবি থেকে অব্যাহতি পাওয়া মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করেছে জাতীয় পার্টির নেতা-কর্মীরা। আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় পার্টি মহানগর উত্তর এর আয়োজনে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের পরে নেতা-কর্মীরা মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা জুতাপেটা ও পদদলিত করে আগুন ধরিয়ে দেয়। এর আগে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগি সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী মিছিল নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হয়। এসময় তারা মসিউর রহমান রাঙ্গার অশালীন, কুরুচিপূর্ণ ও অমার্জিত বক্তৃতার জন্য রাঙাকে প্রতিহত করার শ্লোগান দেয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর এর আহ্বায়ক সফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জাতীয় পার্টির নেতা-কর্মীরা মসিউর রহমান রাঙ্গাকে প্রতিহত করার ঘোষণা দেন। তারা বলেন, যেখানেই মসিউর রহমান রাঙ্গা, সেখানেই প্রতিহত করা হবে তাকে।

নেতা-কর্মীরা বলেন, কুকুর পাগল হয়ে মানুষকে কামড়ে দিলে, পাগলা কুকুড়কে কামড় দেয়া যায় না কিন্তু পাগলা কুকুরকে পিটিয়ে শায়েস্তা করতে জানে জাতীয় পার্টির নেতা-কর্মীরা।

তারা বলেন, রাস্তা থেকে তুলে এনে রাঙাকে এমপি-মন্ত্রী বানিয়েছেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। কিন্তু ব্যক্তিগত স্বার্থের জন্য আজীবন মসিউর রহমান রাঙ্গা সরকারের দালালি করতে গিয়ে জাতীয় পার্টির বিপক্ষে অবস্থান নিয়েছে। যারা জাতীয় পার্টির সাথে বেঈমানী করেছে সবাই ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। মসিউর রহমান রাঙ্গাও জাতীয় পার্টির সাথে বেঈমানী করে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হলো। জাতীয় পার্টির সাথে বেঈমানী করে রংপুরেও ঘৃনার পাত্রে পরিণত হয়েছে মসিউর রহমান রাঙ্গা। নেতা-কর্মীরা বক্তৃতায় আরো বলেন, রাঙার মত যারাই দালালি করবে, তারাই রাজপথে গণধোলাই খাবে।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা বলেন, যখনই জাতীয় পার্টি ঘুরে দাঁড়ায়, তখনই জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়। তিনি বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টি এখন দেশ ও দেশের মানুষের স্বার্থে কথা বলছেন। জাতীয় পার্টি দেশের মানুষের আস্থা অর্জন করেছে। এ কারনেই, একটি কুচক্রি মহল জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। যারা দালালি করবে, জাতীয় পার্টিতে তাদের জায়গা হবে না। জাতীয় পার্টির নেতা-কর্মীরা কারো ষড়যন্ত্রে বিভ্রান্ত হবে না।

সভাপতির বক্তৃতায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর এর আহবায়ক সফিকুল ইসলাম সেন্টু বলেন, মসিউর রহমান রাঙ্গাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। রাঙা প্রকাশ্যে ক্ষমা না চাইলে, তাকে উপযুক্ত শিক্ষা দেয়া হবে। তিনি বলেন, মসিউর রহমান রাঙ্গা যে ভাষায় বক্তৃতা করেছেন তা আমাদের রুচিতে বাঁধে। কিন্তু জাতীয় পার্টির নেতা-কর্মীরা নোংড়ামীর জবাব দিতে জানে। জাতীয় পার্টিতে থেকে কেউ দালালি করলে সে কখনোই ক্ষমা পাবে না। তিনি বলেন, জনবন্ধু জিএম কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টি নেতা-কর্মীরা এখন ঐক্যবদ্ধ। ষড়যন্ত্রকারীরা ব্যার্থ হয়ে, গণধোলাই এর শিকার হবে।

প্রতিবাদ ও বিক্ষোভে সমাবেশে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, আলহাজ্ব শফিকুল ইসলাম সেন্টু, এডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল ইসলাম জহির, নাজমা আখতার এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুব আলম লিপটন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, শফিকুল ইসলাম শফিক, জাহাঙ্গীর আলম পাঠান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোঃ বেলাল হোসেন, একেএম আশরাফুজ্জামান খান, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, সম্পাদকমন্ডলী আহাদ ইউ চৌধুরী শাহীন, মিজানুর রহমান মিরু, যুগ্ম সম্পাদক মীর সামছুল আলম লিপটন প্রমূখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com