ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

এ সরকারের আমলে সত্য বললে সত্য লিখলে নিস্তার নেই- সালাম

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১১ মাস আগে) ১৮ জুন ২০২৩, রবিবার, ৯:৫৪ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, এ সরকারের আমলে সত্য বললে সত্য লিখলে নিস্তার নেই। এ সরকার একদলীয় সরকার, অবৈধ সরকার। এরা ভিন্নমত সহ্য করতে পারে না। এরা ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে খুন-গুমের পথ বেছে নিয়েছে।

শনিবার (১৮জুন) নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে খিলগাঁও, সবুজ বাগ, মূগদা, লালবাগ, চকবাজার ও হাজারীবাগ থানা বিএনপি ও অংগসংগঠনের যৌথ সমন্বয়সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালাম বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকার জনগণের সরকার নয়। তাই জনগণ না খেয়ে মরে গেলেও এদের কিছু আসে যায় না। জনগণের রক্তের ওপর এরা টিকে আছে। সরকার যদি দেশের জনগণের জন্য ভালো কিছু করতো, গণতন্ত্র কুক্ষিগত করে না রাখতো তাহলে বিদেশীরা এ দেশ নিয়ে কথা সুযোগ পেতো না।

তিনি বলেন, এই আওয়ামী লীগ পারে না এমন কোনো কাজ নেই। নিজেরা আগুন সন্ত্রাস করে অন্যের ওপর দায় চাপানো তাদের পুরোনো স্বভাব। নিজেরা হত্যা করে বিরোধী দলের নেতাকর্মী আসামী করা তাদের পুরোনো অভ্যাস। এমনকি নিজেদের সভায় গুলি চালিয়ে বিরোধীদলকে ফাঁসাতেও তারা দ্বিধাবোধ করে না। তাই সবাইকে এই আওয়ামী লীগ থেকে সতর্ক থাকতে হবে।

সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুস মৃধা, মোশাররফ হোসেন খোকন, আবদুস সাত্তার, লিটন মাহমুদ, যূবদলের খন্দকার এনামুল হক এনামুল, স্বেচ্ছাসেবক দলের এ এ জহির উদ্দিন তুহিন, সাদ আহমেদ পাপ্পা সিকদার, শ্রমিক দলের বদরুল আলম সবুজ, কৃষক দলের হারুন সিকদার, ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের হুমায়ুন কবিরসহ বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com