ঢাকা, ১ অক্টোবর ২০২৩, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

‘প্রিয় লাইলি’ দেখা যাবে ঈদে

বিনোদন | নিজস্ব প্রতিবেদক

(৩ মাস আগে) ১৮ জুন ২০২৩, রবিবার, ৩:১০ অপরাহ্ন

banglahour

ঢাকা: ঈদে নব্বই দশকের গল্পে ‘প্রিয় লাইলি’ দেখা যাবে।  গ্রামের মেয়ে লাইলী বান্ধবীদের সঙ্গে স্কুলে যাওয়ার পথে একটি ছেলের সাথে পরিচয়। ছেলেটা সেই রাস্তা দিয়ে গ্রামে টিউশন করাতে যেত। লাইলী বাবাকে বলে ঐ ছেলেটাকে তার গণিতের টিচার হিসেবে ঠিক করে নেয়। একসময় দুজনের প্রেম হয়ে ওঠে। চিঠি আদান প্রদান হয়। কিন্তু তাদের এই সম্পর্কের কথা টের পেয়ে যায় লাইলীর বাবা। 

বাবা তখন লাইলীকে কিছু না জানিয়ে এক ঘটকের সঙ্গে বুদ্ধি করে লাইলী ও তার টিচারের চিঠি পাল্টে দিয়ে তাদের মধ্যকার সম্পর্ক নষ্ট করে দেয়। দুজন-দুজন থেকে দূরে সরে যায়। তাদের এই প্রেমের পরিণতি কি হবে তা দেখা যাবে ‘প্রিয় লাইলি’নাটকে। 

নব্বই দশকের এমন সরল প্রেমের গল্পে নির্মিত হয়েছে নাটক ‘প্রিয় লাইলি’। নাটকটিতে জুটি বেঁধেছেন এই সময়ের জনপ্রিয় জুটি খায়রুল বাসার ও সাদিয়া আয়মান। অনুপম দাসের রচনায় ‘প্রিয় লাইলী’নাটকটির গল্প লিখেছেন অভিনেতা নিজেই। নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক। নাটকটি প্রসঙ্গে নির্মাতা জামাল মল্লিকের ভাষ্য, নাটকটির গল্প নব্বই দশকের। যেখানে সরল একটা প্রেমের গল্প। টিউশন মাস্টার এবং শিক্ষার্থীর মধ্যে প্রেম হয়। 

মেয়েটার বাবা খুব প্রভাবশালী যখন তাদের প্রেমের খবর জানতে পেরে যায় বাবার হাতে তাদের চিঠি পড়ে যায়। তখন মেয়েটার বাবা একটি নিরব গেম খেলে যেটি তাদের মধ্যে কেউই জানতে পারে না। খায়রুল বাসার বলেন, নব্বই দশকের প্রেমের গল্পগুলো খুব পছন্দের। প্রিয় লাইলি নাটকে আমার চরিত্রটি একজন টিউশন শিক্ষক। যেখানে হঠাৎ করেই লাইলির সঙ্গে দেখা হয়, প্রেম হয়। তারপর প্রেম ভেঙে যাওয়ার পর সে পাগল হয়ে যায়। 

আমার পছন্দের একটা চরিত্র টিউশন মাস্টার। সবার গল্পটি ভালো লাগবে আশা করছি। সাদিয়া আয়মান বলেন, নাটকটি লাইলি চরিত্রটি একজন শিক্ষার্থী। স্কুলে যাওয়া আসার পথে প্রেম হয়। যেহেতু নব্বই দশকে ফোন ছিল না চিঠি আদান প্রদানের মাধ্যমে তাদের প্রেম। সেই প্রেম ভেঙ্গে যায়। নাটকের শুটিং হয় মানিকগঞ্জে। লোকেশন টা দারুণ ছিল। সবাই নাটকটি খুব পছন্দ করবে। জানা গেছে, আসন্ন ঈদুল আযহায় নাটকটি দীপ্ত টিভি ও এর ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

বিনোদন থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com