ঢাকা, ১০ মে ২০২৪, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জামায়াতের

অন্যান্য | নিজস্ব প্রতিবেদক

(১০ মাস আগে) ২১ জুন ২০২৩, বুধবার, ৮:৩৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৮:৫১ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম বলেছেন, সাংবাদমাধ্যম ও সাংবাদিকদের উপরে দমন নিপীড়ন বন্ধ করে, অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে। দেশের সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার করতে হবে। একটি জাতিকে গড়ে তুলতে হলে রাষ্ট্রের কতগুলো গুরুত্বপূর্ণ অর্গান আছে। এইগুলো সুস্থ থাকলে দেশ ও জাতি ভালো থাকে। দেশের গুরুত্বপূর্ণ অর্গান হলো আইনসভা। কিন্তু আইনসভা তার যথার্থ ভূমিকা রাখতে পারছে না। 

বুধবার (২১জুন) দুপুরে রাজধানীর একটি মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে গণমাধ্যমের স্বাধীনতা, সাংবাদিকদের নিরাপত্তা ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

স্বাধীন দেশের জাতীয় সংসদের ভূমিকা ম্লান হয়ে গেছে। আরেকটি গুরুত্বপূর্ণ অর্গাণ হলো শাসন বিভাগ। শাসন বিভাগ জনগণের স্বার্থ রক্ষা না করে, জনগণের স্বার্থ ধ্বংস করার কাজে ব্যস্ত। দেশের আইন শৃঙ্খলা বাহিনী জনগণের পক্ষে কাজ না করে উল্টো জনগনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।  

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর মু. নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল, সাবেক সংসদ সদস্য এ.এইচ.এম. হামিদুর রহমান আযাদ ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন। 

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর এডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারী ড. রেজাউল করিম, ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারী কামাল হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য বিশিষ্ট শ্রমিক নেতা আব্দুস সালাম, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি এডভোকেট এস এম কামাল উদ্দিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহীদুল ইসলাম, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য আশরাফুল আলম ইমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

অন্যান্য থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com