ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে যারা থাকবে তারাই মুক্তিযোদ্ধা- রিজভী

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১০ মাস আগে) ১২ জুলাই ২০২৩, বুধবার, ৯:৪৫ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কোভিদ রিজভী বলেছেন, আজকে গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে থাকবে তারাই মুক্তিযোদ্ধা। আর যারা বিরোধিতা করবে তারা রাজাকার। ইতিমধ্যে এসব রাজাকাররা জাতির কাছে চিহ্নিত হয়ে গেছে। প্রধানমন্ত্রী নিজের দেশের মানুষকে বন্দী রেখেছেন, জনগণ আপনাকে ক্ষমা করবে না।

মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টন ভাসানী মিলনায়তনে এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালামের সুস্থতা কামনায় এই দোয়া মাহফিলের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

রিজভী বলেন, কেউ যদি মনে করে এ দেশকে আজীবন পরাধীন করে রাখবে, তাহলে তারা বোকার স্বর্গে বাস করবে। তিনি বলেন, সারাবিশ্বে যারা গণতন্ত্র ও বাকস্বাধীনতায় বিশ্বাস করে তারা এ সরকারকে ধিক্কার জানায়। গোটা দেশকে আজ বন্দীশালায় পরিনত করেছে এ সরকার।

তিনি বলেন, সরকার আবারও একতরফা নির্বাচনের চেষ্টা করছে। বিশ্বস্ত মনে করে প্রমোশন দিচ্ছে। নির্বাচনের আগে নেতাকর্মীদের সাজা দিচ্ছেন। সবকিছুই দেশবাসী ভালো করে জানে এগুলো কেন করছেন? গদি যদি একবার নড়বড়ে হয়ে যায়, তখন কেউ ঠিক থাকে না। কোনো ছকই কাজে আসবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে, যুগ্ম আহবায়ক আ ন ম সাইফুল ইসলামের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, আন্তজার্তিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক যুগ্ম আহবায়ক ইউনুস মৃধা, মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, লিটন মাহমুদ, হাজী মনির হোসেন, প্রিন্সিপাল নজরুল ইসলাম। মোনাজাত পরিচালনা করেন জাতীয়তাবাদী ওলামা দলের আহবায়ক প্রিন্সিপাল মাওলানা নেছারুল হক।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com