ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

এবার দেশের জনগণ জীবন বাজি রেখে এ সরকারকে প্রতিহত করবে

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১০ মাস আগে) ১৩ জুলাই ২০২৩, বৃহস্পতিবার, ৮:৪৩ পূর্বাহ্ন

banglahour

ঢাকা: গণঅধিকার পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান বলেন, এই সরকার ২০১৪ ও ১৮ সালের মতো আবারোও পাতানো নির্বাচনের পায়তারা করছে, কিন্তু এবার দেশের জনগণ জীবন বাজি রেখে এ সরকারকে প্রতিহত করবে। 

বুধাবার (১২জুলাই) জাতীয় প্রেসক্লাবে সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ বিরোধী দলের কর্মসূচির দিনে পাল্টা কর্মসূচি দিয়ে আমাদের হুমকি দিতে চায়, আমরা এবার শপথ করেছি, কোনো হুমকি-ধমকি দিয়ে এবার আর পার পাবে না এ ফ্যাসিবাদী, স্বৈরাচারী সরকার। এখন থেকে গণঅধিকার পরিষদ ১ দফা আন্দোলনে মাঠে থাকবে।

গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক কর্ণেল (অব:) মিয়া মশিউজ্জামান সভাপতির বক্তব্যে বলেন, দেশের সকল মানুষের আজকের প্রাণের দাবি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার, সরকারের উচিত দেশে রক্তপাত-সংঘাত না ঘটিয়ে দাবি মেনে নিয়ে বিদায় নেয়া, অন্যথায় দেশের জনগণ ভোটাধিকার পুনরুদ্ধারের জন্য জীবন দিবে এবার।

গণঅধিকার পরিষদের সিনিয়র যুগ্ম সদস্য সচিব মোহাম্মদ আতাউল্লাহ বলেন, রেজা কিবরিয়ার নেতৃত্বে গণঅধিকার পরিষদ সরকার পতনের যুগপৎ আন্দোলনের ১ দফাতে একচুল পরিমাণ ছাড় দিবে না বর্তমান জালিম সরকার কে। সরকারের গোয়েন্দা সংস্থার মাধ্যমে গণঅধিকার পরিষদ ভেঙে এ দলকে আন্দোলনের মাঠ থেকে সরাতে পারবেনা। গণঅধিকার পরিষদ দলের ভিতর ঘাপটি মেরে থাকা দেশি-বিদেশি  এজেন্টদের মুখোশ উন্মোচন করে আবারও রাজপথে সক্রিয় হয়েছে।

গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন এর সঞ্চালনায় সমাবেশে আরোও বক্তব্য দেন গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মেজর (অব) আমীন আহমেদ আফসারী, ব্রিগেডিয়ার জেনারেল (অব) ডঃ হাবিবুর রহমান,  আবুল কালাম আজাদ, আরিফুর রহমান তুহিন, যুগ্ম সদস্য সচিব তারেক রহমান, শেখ খায়রুল কবীর, ইঞ্জিনিয়ার থোয়াই চিং মং চাক, মোহাম্মদ শামসুদ্দিন, কার্য নির্বাহী সদস্য শাহাবুদ্দিন শুভ, ডঃ আজাদ আলী সুমন, ঢাকা মহানগর উত্তর গণঅধিকার পরিষদের সদস্য সচিব জিয়াউর রহমানসহ শ্রমিক অধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ, পেশাজীবি অধিকার পরিষদ ও ছাত্র অধিকার পরিষদের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com