ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

হিরো আলমের উপর হামলা প্রমাণ করে আওয়ামী লীগ দেউলিয়া- ইউনুছ

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(১০ মাস আগে) ১৮ জুলাই ২০২৩, মঙ্গলবার, ৬:৫৯ অপরাহ্ন

banglahour

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, গতকাল ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের উপর সরকার দলীয় সন্ত্রাসীদের হামলা প্রমাণ করে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে কত দেউলিয়া? 

মঙ্গলবার (১৮ জুলাই) এক বিবৃতিতে দলের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ হিরো আলমের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, রাজনৈতিকভাবে আওয়ামী লীগ এতটাই দেউলিয়া হয়ে পড়েছে যে, বিরোধী দল বিহীন নির্বাচনেও ভোট ডাকাতি করতে হয়।

তিনি বলেন, সরকারের লজ্জা থাকা উচিত, দিনের বেলায় ভোট ডাকাতির নির্বাচন করার ফন্দি করছে। ঢাকা-১৭ আসনে  ভোট ডাকাতি হয়েছে, তার একটা রিহার্রসেল বিশ্ববাসী গতকাল দেখেছে। যে নির্বাচনের কোনো তাৎপর্য নাই, যে নির্বাচনে কোনো বিরোধী দল নাই। সেই নির্বাচনে তারা জয় লাভ করতে পারে না। তাদের ভোট কাটতে হয়। একজন প্রার্থীর উপর হামলা ও নাজেহাল করতে হয়। আওয়ামী লীগের দেউলিয়াপনা এই জায়গায় এসে ঠেকেছে।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ঢাকা-১৭ আসনে নির্বাচনের দিন হিরো আলমের সঙ্গে যা যা হয়েছে, এসব কিছু থেকে বাংলাদেশের বর্তমান অবস্থা প্রকাশিত। পুলিশ কমিশনার বলেছিলেন ভোট সুষ্ঠু না হলে তিনি নাকে খত দিয়ে চলে যাবেন। এই নাকে খত আমরা কবে দেখবো। মানুষ ফেসবুকে লেখছে পুলিশ কমিশনারের নাকে খত আমরা দেখতে চাই। 

যখন একজন প্রার্থীর ওপর হামলা হয়, সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা দিতে পারে না। ওই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নাই। এই সরকারের আমলে কোনো মানুষের জান মালের নিরাপত্তা নাই।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com