ঢাকা, ২১ এপ্রিল ২০২৪, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

সামান্থার কর্মবিরতি, কত ক্ষতি ছয় মাসে

বিনোদন | ডেস্ক রিপোর্ট

(৮ মাস আগে) ২৪ জুলাই ২০২৩, সোমবার, ১১:২৩ পূর্বাহ্ন

banglahour

তেলেগু, তামিল, হিন্দি- তিনটি ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করছিলেন সামান্থা রুথ প্রভু। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য ছয় মাসের ছুটি নিয়েছেন অভিনেত্রী। সিরিজ এবং সিনেমার সব কাজ শেষ করে আপাতত নিজের স্বাস্থ্যের দিকে নজর দিচ্ছেন সামান্থা। 

তাই আগামী ছয় মাস কোনো কাজ করবেন না। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, হিসাব কষে দেখা গেছে, এই সময়ে বিরতির জন্য বহু কোটি টাকা ক্ষতি হবে অভিনেত্রীর। কিন্তু তারপরেও হিন্দি, তামিল, তেলেগু ছবির কোনো কাজেই তিনি এই মুহূর্তে সই করবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তা-ই নয়, বেশ কিছু ছবির জন্য নায়িকা অগ্রিম নিয়েছিলেন। প্রযোজকদের সব অগ্রিম টাকাই ফেরত দিয়েছেন সামান্থা।

ছবিপিছু নায়িকার পারিশ্রমিক সাড়ে তিন কোটি থেকে চার কোটি টাকা। হিসাব বলছে, এই ৬ মাসে প্রায় ১২ কোটি টাকা ক্ষতি হতে পারে সামান্থার। যদিও আর্থিক ক্ষতির চেয়েও নিজের শারীরিক অসুস্থতা নিয়েই এখন বেশি চিন্তিত নায়িকা। বেশ অনেক দিন হলো মায়োসাইটিস বা পেশিপ্রদাহ রোগে ভুগছেন তিনি। যদিও এতকিছুর মাঝে কাজের প্রতি দায়বদ্ধতা থাকায় প্রায় বিনা ছুটিতেই একসঙ্গে একটি ছবি ও একটি সিরিজের কাজ চালিয়ে গেছেন।

যদিও এর মধ্যেই মুম্বাই বিমানবন্দরে দেখা মিলেছে অভিনেত্রীর। মুখ ঢাকা মাস্কে, অতি সাধারণ পোশাকেই মায়ানগরীতে দেখা গিয়েছিল তাঁকে। শোনা যাচ্ছে, খুব শিগগির রোগের চিকিৎসা করাতে আমেরিকায় যাবেন। অত্যাধুনিক চিকিৎসাব্যবস্থার সাহায্যে নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে চান তিনি।
সামান্থার ঝুলিতে ছিল একগুচ্ছ কাজ। তার মধ্যে দুটি কাজের শুটিং শেষ। এক. মার্ভেলখ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করেছেন অভিনেত্রী। ওই সিরিজে তাঁর বিপরীতে রয়েছেন বলিউড তারকা বরুণ ধওয়ান। এই প্রথম এত বড় মাপের আন্তর্জাতিক প্রজেক্টের অংশ হতে চলেছেন সামান্থা। দুই. বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তেলেগু ছবি ‘খুশি’। এই ছবির শুটিংও শেষ করেছেন তিনি।

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com