ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

তারেক-জুবাইদার রায় কালবৈশাখী ঝড়ে উড়ে যাবে- রিজভী

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৯ মাস আগে) ২ আগস্ট ২০২৩, বুধবার, ৭:০৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:০৭ পূর্বাহ্ন

banglahour

ফাইল ফটো।

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল করির রিজভী বলেছেন, শেখ হাসিনার নির্দেশে বিচারকরা যে ফরমায়েসী রায় দিয়েছেন তা কালবৈশাখী ঝড়ে উড়ে যাবে।

বুধবার বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জুবাইদা রহমানকে আদালতের দেওয়া সাজার প্রতিবাদে নয়াপল্টনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। তিনি বলেন, সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য মূলকভাবে এই রায় দেয়া হয়েছে।

বিএনপি টাকা কোথায় পায়, প্রধানমন্ত্রীর এমন প্রশ্নের জবাবে উদ্দেশ্যে তিনি উল্টো প্রশ্ন রেখে বলেন, ধানমন্ডিতে ভবন, গুলিস্তানে আলোকসজ্জিত ১০ তলা যে ভবন (আওয়ামী লীগ অফিস) তৈরি করেছেন সে টাকা কোথায় পেয়েছেন। এছাড়া আজকের রংপুরের সমাবেশে এক হাজার টাকা করে লোক আনা হয়েছে, এই টাকা কোথায় পেলেন?

তিনি বলেন, তারেক রহমান ও জুবাইদার বিরুদ্ধে যে রায় দেয়া হয়েছে তা দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। জনগণের তীব্র আন্দোলনের মুখে এরাই কালবৈশাখী ঝড়ের মতো পুড়ে যাবে। তিনি বলেন, বিএনপি'র সমাবেশে জনতার ঢল দেখে শেখ হাসিনা ভয়ে এ রায় দিতে বাধ্য করেছে।

বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম, উত্তরের আহবায়ক আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, সাধারণ সম্পাদক রাজিব আহসান, মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আনম সাইফুল ইসলামসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com