ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

এডিস মশার চাইতেও ভয়াবহ বিএনপি- হাছান মাহমুদ

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৯ মাস আগে) ৪ আগস্ট ২০২৩, শুক্রবার, ৪:০৪ অপরাহ্ন

banglahour

ঢাকা: ৪ আগস্ট  শুক্রবার সকাল ফার্মগেট খামারবাড়ি গোল চত্বর (ইসলামিয়া চক্ষু হাসপাতালের পশ্চিম পাশে) মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি'র নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের এডিস মশা নিধন ও সচেতনতা বৃদ্ধির দেশব্যাপী কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে
মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এবং বাংলাদেশ কৃষক লীগ দেশ ও মানবতার কল্যাণে সব সময় বাংলাদেশের জনগণের পাশে কাজ করে চলেছে। ডেঙ্গু রোগের ভাইরাস বহনকারী এডিস মশা নিধনের এই যুদ্ধেও বাংলাদেশ আওয়ামী লীগ এবং কৃষক লীগ সহ সকল সহযোগী সংগঠন মাঠে একসাথে কাজ করছে। তবে এই এডিস মশার চাইতেও ভয়াবহ নাম বিএনপি। দেশের জনগণের দুর্দশা মুক্তিতে তাদের ভূমিকা কখনো ছিল না। তারা ব্যস্ত শুধুমাত্র দণ্ডপ্রাপ্ত আসামী তারেক রহমান এবং খালেদা জিয়াকে নিয়ে। এডিস মশা মানুষকে কামড়ায় আর বিএনপি মানুষ হত্যা করে।

বিশেষ অতিথির বক্তব্যে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, শুধু সরকার নয় পাশাপাশি সাধারণ মানুষ সহ সকলকেই এই সমস্যা সমাধানের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করতে হবে। যেমন করোনাকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগ সহ কৃষক লীগ এবং সকল সহযোগী সংগঠন কৃষক ও মেহনতি মানুষের পাশে ঝাঁপিয়ে পড়েছিল ঠিক সেইভাবে ডেঙ্গু ভাইরাস প্রতিরোধে একযোগে কাজ করলে অবশ্যই আমরা এই যুদ্ধে জয়ী হব।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, করোনা কালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশে বাংলাদেশ কৃষক লীগের সমস্ত নেতাকর্মী করোনাভাইরাস প্রতিরোধে মাঠে ঝাঁপিয়ে পড়েছিল। এবারও এডিস মশা প্রতিরোধে বাংলাদেশ কৃষক লীগের প্রতিটা নেতাকর্মী মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যাবে। পাশাপাশি ডেঙ্গু রোগ বহনকারী এডিস মশার থেকেও ভয়ঙ্কর মানব হত্যাকারী দল বিএনপি'র প্রতিটা ষড়যন্ত্র বাংলাদেশ কৃষক লীগ শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে প্রতিহত করবে।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি, সাধারণ সম্পাদক, বাংলাদেশ কৃষক লীগ।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ সুব্রত কুমার দাশ, বালাইনাশক ও মশক নিয়ন্ত্রণ বিশেষজ্ঞ, খামারবাড়ি, ঢাকা।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি আকবর আলী চৌধুরী,বেগম হোসনে আরা এমপি, ড. নজরুল ইসলাম, আব্দুল লতিফ তারিন, রেজাউল করিম হিরণ, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, শামিমা আক্তার খানম এমপি, সাংগঠনিক সম্পাদক গাজী জসীমউদ্দীন, আসাদুজ্জামান বিপ্লব, ড. হাবিবুর রহমান মোল্লা, নুরে আলম সিদ্দিকী হক, হিজবুল বাহার রানা, অর্থ সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা সহ কেন্দ্রীয় ও‌ জাতীয় কমিটির সদস্য এবং ঢাকা  মহানগর উত্তর দক্ষিণের নেতৃবৃন্দ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com