ঢাকা, ৩ মে ২০২৪, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে

জাতীয় | নিজস্ব প্রতিবেদক

(৮ মাস আগে) ১০ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার, ৮:২৩ অপরাহ্ন

banglahour

চট্রগ্রাম: বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ সব সময় বন্যাসহ সকল প্রকার দুর্যোগে আপনাদের ছিলো, আছে এবং থাকবে। বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত দেশরত্ন শেখ হাসিনার পক্ষ হতে সার্বিক সহায়তা অব্যাহত থাকবে । সবাইকে সাহসের সাথে এই প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করতে হবে। 

বৃহস্পতিবার বিকেল ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত সাতকানিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে স্মরণকালের ভয়াবহ বর্ষণ ও পানির ঢলে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ- কমিটির পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এই কথা বলেন। 

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক বন্যা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন। 

এই সময় তার সাথে ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাজান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ.কে.এম আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এস.এম আজিজ, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, যুবলীগ নেতা মোরশেদ, শফিউল আলম সোহেল, মুনতাসীর, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীনসহ প্রমুখ।

জাতীয় থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com