ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

দ্রুত অবৈধ পার্লামেন্ট ভেঙ্গে ক্ষমতা হস্তান্তর করুন

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৯ মাস আগে) ১০ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার, ৮:৩০ অপরাহ্ন

banglahour

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম দ্রুত অবৈধ পার্লামেন্ট ভেঙ্গে জাতীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করার আহ্বান জানিয়ে বলেন, আমরা সরকারের শুভবুদ্ধির উদয় কামনা কামনা করছি। অবৈধ সংসদ বহাল রেখে বাংলাদেশের মাটিতে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। সরকার যদি এতে কোনোপ্রকার টালবাহানা করে তাহলে দেশ অনিবার্য সংঘাতের দিকে এগুবে। মানুষ ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য যে কোনো কোরবানির নজরানা পেশ করতে কুণ্ঠাবোধ করবে না।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেল ৩টায় পুরানা পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণের সহযোগী সংগঠনের দায়িত্বশীলদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

এতে বক্তব্য রাখেন, নগর আন্দোলনের বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মাওলানা কে এম শরীয়াতুল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক এইচ এম রফিকুল ইসলাম, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা কামাল হোসেন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক এম এম শোয়াইব, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী আব্দুল আহাদ, সহ-দফতর সম্পাদক মুফতী আখতারুজ্জামান।

সহযোগী সংগঠনের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শিক্ষক ফোরাম ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা এবিএম জাকারিয়া, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি মাওলানা ইউনুস ঢালী, শ্রমিক আন্দোলনের সভাপতি, শাহাদাত হোসাইন প্রধানীয়া, হাফেজ মাওলানা ওবায়দুল্লাহ বরকত, নগর দক্ষিণ যুবনেতা মাওলানা আল-আমীন সোহাগ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর পূর্বের সভাপতি ইউসুফ পিয়াস, দক্ষিণের সাধারণ সম্পাদক সাইফ মুহাম্মাদ আলাউদ্দিন প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com