ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

দেশের উন্নয়ন ও ইসলামের জন্য কাজ করলে নির্বাচন দিতে এত ভয় কেন

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৯ মাস আগে) ১৮ আগস্ট ২০২৩, শুক্রবার, ১১:৫৬ পূর্বাহ্ন

banglahour

ঢাকা : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সরকার বার বার বলে থাকেন, আওয়ামী লীগ সরকার দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। ইসলামের জন্য অনেক কাজ করেছেন, থানায় থানায় মসজিদ করেছেন, এত উন্নয়ন, এত কাজ করেছেন, তাহলে নির্বাচন দিতে এত ভয় কেন? এতে বুঝা যায় মানুষের অন্তর জয় করতে পারেননি। এ জন্যই এত ভয়। 

মানুষের ভালবাসা থাকলে মনে কোন ভয় থাকার কথা নয়। বর্তমান প্রধানমন্ত্রীর বাবা জনগণের মুক্তির জন্য কাজ করেছেন, অথচ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের বাক-স্বাধীনতা কেড়ে নিয়েছেন। ভোটাধিকার ও নাগরিক সকল অধিকার কেড়ে নিয়েছেন। তিনি বলেন, জোর করে ভালবাসা আদায় করা যায় না। মানুষের জন্য কাজ করলে মানুষ আপনাকে ভোট দিবে, এতে কোন সন্দেহ নেই। তিনি বলেন, নির্বাচন নিয়ে টালবাহানা না করে, জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিন, জনগণই ঠিক করবে কে পরিচালনা করবে।

১৭ আগস্ট বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলার সদর থানা শাখার উদ্যোগে অনুষ্ঠিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দলের  কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, জেলা সভাপতি অধ্যাপক সানোয়ার হোসেনসহ জেলা ও থানা নেতৃবৃন্দ।
পীর সাহেব চরমোনাই আরও বলেন, সরকার দলীয় লোকজন দেশকে লুটেপুটে খাচ্ছে। দুর্নীতি করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। দ্রব্যমূল্যের কষাঘাতে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠছে। মাছ গোস্ত কিনে খাওয়ার দিন শেষ অনেক আগেই সাধারণ মানুষের। ডিম ছিল তাদের ভরসা। এখন ডিম নিয়েও সিন্ডিকেট করছে। তাহলে দেশের মানুষ কী খাবে? এটা কে দেখবে। তিনি সিন্ডিকেট ভেঙ্গে দেয়ার দাবি জানান।

কর্মসূচি : বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর থানা শাখার উদ্যোগে আগামীকাল ১৮ আগস্ট ২০২৩, শুক্রবার, বিকাল ৩টায় রাজধানীর পোস্তাগোলাস্থ নিউ বিক্রমপুর কমিউনিটি সেন্টারে তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে, ইনশাআল্লাহ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর  প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্কে বিল্লাহ আল-মাদানী। বিশেষ অতিথি থাকবেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। এছাড়াও জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। 

সম্মেলনে সভাপতিত্ব করবেন সংগঠনের থানা সভাপতি আলহাজ্ব বেলাল হোসেন আরিফ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com