ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বিএনপি-জামায়াত অবরোধের নামে দেশের উন্নয়ন ব্যাহত করতে চায়

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৬ মাস আগে) ৬ নভেম্বর ২০২৩, সোমবার, ৪:২৪ অপরাহ্ন

banglahour

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ত্রাণ ও সমাজকল্যাণ উপ- কমিটির শ্রদ্ধা নিবেদন করেছেন।

সোমবার ধানমন্ডি ৩২ নম্বরে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয়  ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান এ কে এম রহমত উল্লাহ এমপি ও সদস্য সচিব মোহাম্মদ আমিনুল ইসলামের নেতৃত্বে উপ- কমিটির সদস্যবৃন্দ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ৭৫'র ১৫ ই আগস্টের কালরাত্রিতে শহীদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। শ্রদ্ধা নিবেদন পরবর্তী সময়ে  উপ-কমিটির নেতৃবৃন্দ বিএনপি জামাতের ডাকা অবৈধ অবরোধের বিরুদ্ধে তাৎক্ষনিকভাবে বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি ৩২ নম্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নম্বরে এসে  সমাবেশে মিলিত হয়। 

মিছিল পরবর্তী সময়ে  সমাবেশে  বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও উপ- কমিটির সদস্য সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম  বলেন- জনবিচ্ছিন্ন বিএনপি জামাত গং আন্দোলনের নামে দেশে সন্ত্রাস, অগ্নি সংযোগ করে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তারা অবরোধের নামে আগুন সন্ত্রাস করে দেশের উন্নয়ন ও অগ্রগতি ব্যাহত করতে চায়। আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু দেশের মানুষ আজ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।  

তিনি দেশী- বিদেশী সকল ষড়যন্ত্র মোকাবিলা করে যথা সময়ে  আগামী জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে  আবারো বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যে কোন ত্যাগ স্বীকারে  সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানান ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com