ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

বিএনপি বিদেশিদের উপর ভর করে ক্ষমতায় যেতে চায়'

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৬ মাস আগে) ১৩ নভেম্বর ২০২৩, সোমবার, ৫:১৪ অপরাহ্ন

banglahour

মুন্সিগঞ্জ: বাংলাদেশের নির্বাচনকে স্বাধীনতা বিরোধী ও মুক্তিযুদ্ধের বিরোধীতাকারীরা মেনে নিতে পারে না। নির্বাচন এলে তারা ষড়যন্ত্র করে। বিএনপি-জামায়াত  বিদেশিদের উপর ভর করে ক্ষমতায় যেতে চায়। তারা আগুন সন্ত্রাসের মাধ্যমে জীবন্ত মানুষ হত্যা করছে।

তিনি বলেন, আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। জনগণের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। জগণই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা  ইন্দিরা আজ সোমবার উপজেলার সম্মেলন কক্ষে গজারিয়া উপজেলা (মুন্সিগঞ্জ) আইন- শৃঙ্খলা  কমিটির সভায় যোগদান করে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

গজারিয়া  উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে উপজেলা আইন  শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার খায়রুল হাসান, সহকারী কমিশনার ভূমি জিএম রাশেদুল হাসান, গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলিসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও কমিটির সদস্যবৃন্দ।

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা  ইন্দিরা উপজেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা, বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের রাখতে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেন। তিনি কর্মকর্তাদেরকে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করার আহবান জানান।

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা একই দিন বিকেলে গজারিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে  তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্প আওতায় প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ ভাতা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন তৃণমূল পর্যায়ে নারীর ক্ষমতায়ন প্রকল্প পরিচালক প্রভাষ চন্দ্র রায়।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com