ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

নিঃশর্তভাবে নির্বাচনে না আসলে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে, বিএনপিকে জাসদ

রাজনীতি | নিজস্ব প্রতিবেদক

(৬ মাস আগে) ১৫ নভেম্বর ২০২৩, বুধবার, ৬:২১ অপরাহ্ন

banglahour

ঢাকা: তফসিল ঘোষণার আগেই বিএনপি তাদের একদফা দাবি ও সন্ত্রাসবাদী রাজনীতির পথ পরিহার করে নিঃশর্তভাবে নির্বাচনে না আসলে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে।

বুধবার (১৫ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ। এ সময় তারা এ কথা বলে। 

ঢাকা মহানগর পশ্চিম জাসদের সভাপতি মোঃ নুরুন্নবীর সভাপতিত্বে ও দফতর সম্পাদক সাজ্জাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম, শওকত রায়হান, রোকনুজ্জামান রোকন, শ্রমিক জোট সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাইফুজ্জামান বাদশা, যুব জোট সভাপতি শরিফুল কবির স্বপন, ঢাকা মহানগর দক্ষিন জাসদের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারি ও সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, যুব জোটের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ সামছুল ইসলাম সুমন, ছাত্রলীগ (ন-মা) কেন্দ্রীয় সংসদের সভাপতি রাশিদুল হক ননী, জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর পূর্ব জাসদের সহ-সভাপতি নুরতাজ পারভিন, ঢাকা মহানগর পশ্চিম জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাজা প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, তফসিল ঘোষণার আগেই যদি বিএনপি সন্ত্রাসবাদী রাজনীতি ও এক দফা দাবী পরিহার করে নিঃশর্তভাবে নির্বাচনে না আসলে ভয়াবহ  বিপর্যয় ও পরিণতি ভোগ করবে। তারা বলেন, বাংলাদেশের জনগণ বিএনপি-জামাতের সন্ত্রাসবাদী রাজনীতি প্রত্যাখ্যান করেছে। তারা বলেন, ডোনাল্ড লু'র চিঠি নিয়ে পিটার হাস দৌঁড়াদৌঁড়ি না করে বিএনপিকে সন্ত্রাসবাদী রাজনীতি থেকে ফিরিয়ে এনে গণতান্ত্রিক রাজনীতিতে আত্মসমর্পণ করানোর জন্য চেষ্টা চালানোর জন্য আহবান জানান। তারা বলেন, তফসিল ঘোষণার পর যারা নির্বাচন বানচালের অপচেষ্টা চালাবে তাদের ঘেরাও করে ধরে আইনের হাতে সোপর্দ করা হবে।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com