ঢাকা, ২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

ভয়ংকর মাদক কোকেন পাচারকারী চক্রের ৫জন গ্রেপ্তার

অপরাধ | নিজস্ব প্রতিবেদক

(১ বছর আগে) ৮ নভেম্বর ২০২২, মঙ্গলবার, ৩:৫৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:৫৬ অপরাহ্ন

banglahour

ঢাকা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) কর্তৃক কোটি টাকা মূল্যের ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম ভয়ংকর মাদক কোকেন উদ্ধার, চট্টগ্রাম ভিত্তিক পাচারকারী চক্রের ০৫জন গ্রেপ্তার করেছে।

ঢাকা মেট্রোপলিটনের খিলক্ষেত এলাকায় ৭ অক্টোর ২২ সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালায়। অভিযানে খিলক্ষেত থানাধীন বাজার বেপারী পাড়া রোড থেকে কোটি টাকা মূল্যের ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম ভয়ংকর মাদক কোকেন (Cocaine) উদ্ধার করে চট্টগ্রাম ভিত্তিক পাচারকারী চক্রের ০৫জন গ্রেপ্তার করা হয়।  

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, কক্সবাজারে গাড়িচালক হিসেবে কর্মরত পলাতক আসামী মোহাম্মদ জাহাঙ্গীর আলম (৩৩) গভীর সমূদ্রে চলাচলকারী ট্রলার থেকে এই মাদক সংগ্রহ করে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পাচার করার প্রচেষ্টা করছিল। এই লক্ষ্যে তার বন্ধু-বান্ধব এবং পরিচিতদের নিয়ে সে একটি চক্র গড়ে তোলে। ইতোপূর্বে ইয়াবার চোরাচালানে যুক্ত থাকলেও লোভের বশে অতিমূল্যের এই মাদক চোরাচালানে যুক্ত হয়েছে বলে জানা যায়।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ (সংশোধিত ২০২০) এর ৩৬ (১) এর সারণি ৮(গ), ৩৮ ও ৪১ ধারায় খিলক্ষেত থানায় নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলমান। এই অপরাধের সর্বনিম্ন সাজা যাবজ্জীবন কারাদন্ড এবং সর্বোচ্চ সাজা মৃত্যুদন্ড। আসামীকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চক্রের অন্যান্যদের আটক করতে অভিযান চলমান আছে।

অপরাধ থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com