ঢাকা, ১৯ মে ২০২৪, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
banglahour গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল

'হাবিবুল আউয়াল কমিশনই অবৈধ ও মানসিক প্রতিবন্ধী'

রাজনীতি | ডেস্ক নিউজ

(৫ মাস আগে) ১৩ ডিসেম্বর ২০২৩, বুধবার, ৫:২১ অপরাহ্ন

banglahour

নির্বাচনী প্রচারণা ছাড়া সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারি নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, 'হাবিবুল আউয়াল কমিশনই অবৈধ ও মানসিক প্রতিবন্ধী। এদেশের জনগণ তো এই দলদাস কমিশনই মানে না। অবৈধ ও অথর্ব কমিশন রাজনৈতিক সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারির করার কে? তার কোনো অধিকার নেই রাজনৈতিক দলের সভা-সমাবেশে বাধা নিষেধ প্রদান করা।'
বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জমায়েত ও পতাকা র‍্যালী সফল করার লক্ষে এক পরামর্শ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
সভায় তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, এখনো সময় আছে  ফরমায়েশি তফসিল বাতিল করুন। রাজনৈতিক সমঝোতা ছাড়া দেশের মানুষ কোনো নির্বাচন হতে দেবে না। একতরফা পাতানো নির্বাচন দেশের মানুষ সহ্য করবে না। কাজী হাবিবুল আউয়ালের মতো দলবাজ কমিশনের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।
মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ বলেন, অবৈধ সরকারের মন্ত্রী-এমপিরা সম্পদের পাহাড় গড়ে তুলেছে। হলফনামায় প্রদত্ত রিপোর্ট গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। ৫ বছরে এতো সম্পদের মালিক হলো কি করে? তাদের আয়ের উৎস কি? এসব প্রশ্ন আজ গণমানুষের।  
তিনি আরও বলেন, মন্ত্রী-এমপিদের সম্পদের পাহাড় দেখেও দুদকের নিরব ভূমিকা আমাদের ভাবিয়ে তুলছে। জনমুখে প্রশ্ন আসছে তাহলে দুদক কি মন্ত্রী-এমপিদের রক্ষা কবচ? 
তিনি অবিলম্বে অবৈধ সম্পদের মালিকদের   বিরুদ্ধে দুদকের কার্যকরি পদক্ষেপ নেয়ার আহ্বান জানান।
সভায় আরও উপস্থিত ছিলেন ডা. শহীদুল ইসলাম, মুহাম্মদ মাকসুদুর রহমান, আলহাজ নজরুল ইসলাম খোকন, মুফতি আবদুল আহাদ, জিয়াউল আশরাফ প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন

সর্বশেষ

banglahour
banglahour
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন প্রাপ্ত নিউজ পোর্টাল
উপদেষ্টা সম্পাদকঃ হোসনে আরা বেগম
নির্বাহী সম্পাদকঃ মাহমুদ সোহেল
ব্যবস্থাপনা সম্পাদকঃ মোহাম্মদ মনিরুল ইসলাম
ফোন: +৮৮ ০১৭ ১২৭৯ ৮৪৪৯
অফিস: ৩৯২, ডি আই টি রোড (বাংলাদেশ টেলিভিশনের বিপরীতে),পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯।
যোগাযোগ:+৮৮ ০১৯ ১৫৩৬ ৬৮৬৫
contact@banglahour.com
অফিসিয়াল মেইলঃ banglahour@gmail.com